বিজ্ঞাপন

সন্তানের মৃত্যুর দুঃসংবাদ দিলেন রোনালদো

April 19, 2022 | 2:41 am

স্পোর্টস ডেস্ক

নরউইচের বিপক্ষে হ্যাটট্রিকের পর হ্যাটট্রিক বল জার্সির ভেতর ঢুকিয়ে রোনালদো তার অনাগত সন্তানের সুসংবাদ দেন। আর তার দুইদিন পরে এসে সন্তানের মৃত্যুর সংবাদ জানালেন ক্রিস্টিয়ানো রোনালদো। বর্তমান প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ যমজ বাচ্চা মা হতে যাচ্ছিলেন। যমজ বাচ্চার ভেতর একটি ছেলে সন্তান এবং একটি মেয়ে সন্তান ছিল। তবে বাচ্চা প্রসবের সময় ছেলে সন্তানটি মারা যায় আর মেয়ে সন্তানটি সুস্থ অবস্থায় জন্মগ্রহণ করে।

বিজ্ঞাপন

সোমবার (১৮ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে এ ব্যাপারটি নিশ্চিত করেন খোদ রোনালদো।

বিজ্ঞাপন

রোনালদো বলেন, 'আমরা অনেক দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমাদের (রোনালদো এবং জর্জিনা) যমজ সন্তানের মধ্যে ছেলে সন্তান মারা গেছে। বাবা-মা হিসেবে এটা আমাদের জন্য খুবই কষ্টকর একটি সময়। আমাদের মেয়ে সন্তান সুস্থ আছে এটাই আমাদের আনন্দের ব্যাপার। আমরা সকল চিকিৎসক এবং সেবিকাদের সমর্থনের জন্য ধন্যবাদ জানাই। আমরা এই ঘটনায় খুবই শোকাহত। তাই আমরা নিজেদের ব্যক্তিগত তথ্য গোপন রাখার জন্য সকলকে অনুরোধ জানাচ্ছি।'

মৃত ছেলেকে উদ্দেশ্যে করে রোনালদো লেখেন, 'বেবি তুমি আমাদের অমূল্যরত্ন। আমরা তোমাকে সবসময় ভালোবাসবো।'

বিজ্ঞাপন

গেল অক্টোবরে রোনালদো এবং জর্জিনা ঘোষণা দিয়েছিল তাদের সন্তানের ব্যাপারে। তারা দুইজন যমজ সন্তানের আশা করছিলেন। যার ভেতর একটি ছেলে এবং একটি মেয়ে। তবে সন্তান প্রসবের সময় ডাক্তাররা কেবল মেয়ে সন্তানটিকেই বাঁচাতে পারে।

রোনালদোর এমন দুঃসময়ে সতীর্থ থেকে শুরু করে বর্তমান এবং সাবেক ক্লাবও সমর্থন যুগিয়ে চলেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন