বিজ্ঞাপন

সংঘর্ষে আহত ৪০ জন ঢামেকে ভর্তি, ২ জনের অবস্থা আশঙ্কাজনক

April 19, 2022 | 4:17 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় আহত কমপক্ষে ৪০ জন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আহতদের মধ্যে সংবাদকর্মী ছাড়াও রয়েছেন ঢাকা কলেজের শিক্ষার্থী এবং নিউমার্কেটের দোকানের কর্মীরাও। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন। সাংবাদিকদের সঙ্গে কথা বলার আগে তিনি আহতদের দেখেন এবং তাদের চিকিৎসা বিষয়ে সার্বিক খোঁজখবর নেন।

আরও পড়ুন- সাংবাদিকদের ওপর চড়াও নিউমার্কেটের ব্যবসায়ীরা

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পরিচালক বলেন, কোনো সংঘর্ষই আমাদের কাম্য নয়। তবু এ ধরনের ঘটনা ঘটলে অনেকে আহত হন। বিভিন্ন জখম নিয়ে আমাদের হাসপাতালে যারা আসছেন, তাদের চিকিৎসার কোনো ত্রুটি হচ্ছে না।

ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক বলেন, আমাদের হাসপাতালে কুইক রেসপন্স টিম তৈরি করা আছে। তারা সব ধরনের সহযোগিতার জন্য সবসময় প্রস্তুত।

বিজ্ঞাপন

আহতদের শারীরিক অবস্থার কথা জানিয়ে পরিচালক আরও বলেন, ৪০ জনের মতো আহত হয়ে আমাদের এখানে চিকিৎসা নিতে এসেছেন। এর মধ্যে গুরুতর আহত দুই জন। তাদের ওয়ানস্টপ ইমার্জেন্সি সেন্টারে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন-

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন