বিজ্ঞাপন

তৌসিফ-তিশার ‘হাফ চান্স’

April 20, 2022 | 2:07 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ বিডি গত বছর শুরু করেছিল ‘বঙ্গ বব’। এখানে বব মানে ‘বেসড অন বুকস’। এ সময়ের লেখকদের জনপ্রিয় বিভিন্ন উপন্যাস নিয়ে সিরিজটি শুরু করেছিলেন তারা। এবারের ঈদে আসছে সিরিজটির দ্বিতীয় সিজন। এবারের সিজনে থাকছে সাতজন লেখকের সাতটি গল্প। রাসয়াত রহমান জিকোর বই ‘কলম’-এর নির্বাচিত গল্প হতে নির্মিত হয়েছে ‘হাফ চান্স’।

বিজ্ঞাপন

নাটকটি পরিচালনা করেছেন শিহাব শাহীন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা ও তৌসিফ মাহবুব। এ মাসের শুরুতে ‘হাফ চান্স’-এর শুটিং হয়েছে।

রচয়িতা রাসয়াত রহমান জিকো বলেন, বঙ্গ বব সম্পর্কে আমি প্রথম জানতে পারি পত্রিকায়, যখন তারা প্রথম সিজন করেছিল। আমি ভেবেছিলাম এটি ‘বব’ কারো নাম। পরে জানলাম বই অবলম্বনে তাই এমন নাম। আমার কাছে তখনই ব্যাপারটা ভালো লেগেছিল। পাঠকরা যে গল্পগুলো পছন্দ করেছে সেগুলো নাটক, টেলিফিল্ম বা সিনেমা হওয়া প্রয়োজন আছে। কারণ এগুলো আরেকটা মাধ্যম। আর আরেকটা মাধ্যমে গল্পটা কতটুকু সফল হয়, তা দেখার আছে।

‘গল্পটি যে খুব একটা চিন্তা ভাবনা করে লিখেছি তা না। এটি আমি ২০১৩ সালে লিখেছিলাম। মানুষের জীবনে অনেক প্রাপ্তি আছে, আবার অপ্রাপ্তিও আছে। এরকমই একটা মানুষের গল্প এটি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন