বিজ্ঞাপন

সহকারী জজ পদে ১০২ জন মনোনীত

April 22, 2022 | 4:48 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: চতুর্দশ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) পরীক্ষায় উত্তীর্ণ সহকারী জজ হিসেবে নিয়োগের জন্য ১০২ জনকে মনোনীত করা হয়েছে।

বিজ্ঞাপন

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের প্রবেশ পদে (সহকারী জজ) বিজেএস পরীক্ষা, ২০২১ এ সাময়িকভাব উত্তীর্ণ ও মনোনীত হওয়া ১০২ জন প্রার্থীর রোল নম্বর মেধাক্রম অনুযায়ী প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সহকারী জজ পদে তাদের মনোনীত করে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করা হয়েছে।

 

বিজ্ঞাপন
সহকারী জজ পদে মনোনীতদের তালিকা

সহকারী জজ পদে মনোনীতদের তালিকা

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন জানিয়েছে, ২০২১ সালের ১৪তম সহকারী জজ পদে পরীক্ষায় উত্তীর্ণ ১০২ জনকে মনোনীত করা হলো। তবে এই মনোনয়নকে চূড়ান্ত নিয়োগ হিসেবে গণ্য করা যাবে না।

এর আগে, ২০২১ সালের জানুয়ারি মাসে সহকারী জজ পদে নিয়োগ বিজ্ঞপ্তি দেয় কমিশন। এতে বলা হয়, বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের প্রবেশ পদ অর্থাৎ সহকারী জজ পদে নিয়োগের লক্ষ্যে প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে উপযুক্ত প্রার্থী বাছাই করা হয়। সহকারী জজ নিয়োগের এই বাছাই পদ্ধতি তিনটি পরীক্ষার মাধ্যমে সম্পন্ন করা হয়। প্রথমে প্রাথমিক পরীক্ষা নেওয়া হয়, এরপর লিখিত পরীক্ষা এবং সবশেষে ভাইভা বা মৌখিক পরীক্ষা।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন