বিজ্ঞাপন

আলিয়াকে ঘরে রেখে রশ্মিকাকে নিয়ে পাহাড়ে রণবীর

April 23, 2022 | 7:43 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মাত্র ১২ দিন আগে গত ১৪ এপ্রিল পাকাপাকিভাবে আলিয়া ভাট হয়ে গেলেন মিসেস রণবীর কাপুর। ৩৯ বছর বয়সী অভিনেতা নিজের বাড়ির ব্যালকনিতেই ২৯ বছরের আলিয়াকে নিজের দুলহানিয়া বানালেন। কেবলমাত্র দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতেই চার পাক ঘুরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই জুটি। কিন্তু বিয়ের পর আপাতত মুম্বাই ছেড়ে পাহাড়ের কোলে সময় কাটাচ্ছেন রণবীর। তবে নতুন বউ আলিয়া নয়, এই মুহূর্তে ‘পুষ্পা’ খ্যাত রশ্মিকা মন্দানার সঙ্গে হিমাচলে রয়েছেন অভিনেতা।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, শুক্রবার থেকে মানালিতে ‘অ্যানিমেল’ ছবির শ্যুটিং শুরু করে দিলেন রণবীর। সঙ্গী রশ্মিকা মন্দানা। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছে ‘কবীর সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি ভঙ্গা। রণবীর-রশ্মিকা ছাড়াও ছবিতে থাকছেন অনিল কাপুর এবং ববি দেওল।

৩৯ বছর বয়সী অভিনেতা নিজের বাড়ির ব্যালকনিতেই ২৯ বছরের আলিয়াকে নিজের দুলহানিয়া বানালেন

৩৯ বছর বয়সী অভিনেতা নিজের বাড়ির ব্যালকনিতেই ২৯ বছরের আলিয়াকে নিজের দুলহানিয়া বানালেন

‘অ্যানিমেল’ পুরোদস্তুর অ্যাকশন থ্রিলার। ছবিতে রণবীরের বাবার ভূমিকায় থাকছেন অনিল কাপুর। খলনায়কের চরিত্রে থাকছেন ববি দেওল। ‘অ্যানিমেল’ দুই রকম লুকে পাওয়া যাবে রণবীরকে। প্রথমটিতে একদম ছিপছিপে চেহারা, যেই পর্বের আপাতত শ্যুটিং চলছে। অন্যটিকে পেশীবহুল চেহারায় ধরা দেবেন রণবীর। এর জন্য মাস কয়েকের ব্রেক নিয়ে ফের শ্যুটিং শুরু করবেন। সূত্রের খবর এই বছরই ‘অ্যানিমেল’-এর শ্যুটিং-এর কাজ শেষ হবে।

প্রায় চার বছর ধরে রুপোলি পর্দা থেকে গায়েব রণবীর। অভিনেতার শেষ রিলিজ ছিল ‘সঞ্জু’। আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবির শ্যুটিং সেটেই শুরু হয়েছিল রণবীর-আলিয়ার প্রেমের কাহিনি। আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পাবে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন