বিজ্ঞাপন

খিলগাঁওয়ে কিশোরীর রহস্যজনক মৃত্যু

April 25, 2022 | 8:37 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর খিলগাঁও মেরাদিয়ায় সুমা আক্তার (১৬) নামে এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে একটি অ্যামব্রয়ডারি কারখানায় কাজ করতো।

বিজ্ঞাপন

সোমবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুমার বাবা সিএনজি অটোরিকশাচালক মো. আব্দুল জব্বার জানান, মেরাদিয়া বড়বাড়ি এলাকার বজলু কমিশনারের দোতলা বাড়িতে ভাড়া থাকেন তারা। দুপুরে তিনি বাসায় ঘুমিয়েছিলেন। হঠাৎ সুমা কাছে গিয়ে তাকে ডেকে তোলে। এ সময় তার নাক মুখ দিয়ে ফেনা বেরুচ্ছিল। তখন মেয়েটি তার বাবাকে বলছিল, খলিল তাকে নষ্ট করছে। এর বেশি আর কিছু বলতে পারেনি সুমা। তখন দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও জানান, পাশের বাড়ির খলিল (২২) নামে এক রিকশাচালকের সঙ্গে তার মেয়ের সম্পর্ক ছিল। সেই ছেলের সঙ্গেই কোনো ঝামেলা হয়েছিল বলে ধারণা তাদের। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।

বিজ্ঞাপন

তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার অস্টগ্রাম উপজেলার কাচতোল গ্রামে। বোনের মধ্যে সবার বড় ছিল সুমা।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। সে কীটনাশক পান করেছিল নাকি অন্য কিছু হয়েছে- তা স্বজনরা বলতে পারছেন না। ঘটনাটি তদন্তের জন্য থানা পুলিশকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন