বিজ্ঞাপন

পুত্র সন্তানের জনক হলেন সিয়াম

April 26, 2022 | 4:11 pm

আহমেদ জামান শিমুল

চিত্রনায়ক সিয়াম আহমেদ ও শাম্মা রুশাফি অবন্তী দম্পতি ফুটফুটে পুত্র সন্তানের পিতা-মাতা হয়েছেন। মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর ২টা ৪৫ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে শিশুটি জন্মগ্রহণ করে।

বিজ্ঞাপন

খবরটি সারাবাংলাকে নিশ্চিত করছেন সিয়ামের বন্ধু সাইফ। সিয়ামের মোবাইল থেকে সাইফ বলেন, সিয়াম একটু ব্যস্ত আছে। মাত্রই তো বাবা হলো। ও খুব খুশি। সবার কাছে সে তার সন্তানের জন্য দোয়া চেয়েছে।

২০১৮ সালের ১৬ ডিসেম্বর পারিবারিকভাবে দীর্ঘদিনের প্রেমিকা অবন্তীকে বিয়ে করেন সিয়াম। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে হিউম্যান রিসোর্স বিষয়ে স্নাতক শেষ করেছেন অবন্তী। বিশ্ববিদ্যায়ের প্রথম বর্ষ থেকে তাদের দুজনের পরিচয়। অন্যদিকে মা-বাবার একমাত্র ছেলে সিয়াম পড়াশোনায়ও ভীষণ মেধাবী। মা-বাবার ইচ্ছায় ২০১০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে হিসাববিজ্ঞান বিভাগে ভর্তি হন। কিন্তু পরের বছর ইউনিভার্সিটি অব লন্ডনে ভর্তি হয়ে সেখান থেকে আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেন। যুক্তরাজ্য থেকে বার অ্যাট ল শেষ করে দেশে ফিরে অভিনয়ে পুরোদস্তুর জড়িয়ে পড়েন।

বিজ্ঞাপন

২০১৪ ভালোবাসা ১০১’ নাটকের মধ্য দিয়ে অভিনয়জীবন শুরু সিয়ামের। তারও দুই বছর আগে থেকে বিজ্ঞাপনচিত্রের কাজ করছেন তিনি। অনেকগুলো নাটকে সফলতার সঙ্গে অভিনয় করেছেন তিনি।

রায়হান রাফির পরিচালনায় ‘পোড়ামন ২’ দিয়ে ২০১৮ সালে চলচ্চিত্রে অভিষেক হয় সিয়ামের। ২০২০ সালে ‘বিশ্বসুন্দরী’-তে অভিনয়ের জন্য ‘শ্রেষ্ঠ অভিনেতা’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। এবারের ইদে সিয়াম অভিনীত ‘শান’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন