বিজ্ঞাপন

জেসিআই বাংলাদেশের উদ্যোগে ‘সুহুর নাইট’ অনুষ্ঠিত

April 28, 2022 | 3:00 am

সারাবাংলা ডেস্ক

প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ আয়োজিত ‘সুহুর নাইট-২০২২’। মঙ্গলবার (২৬ এপ্রিল) দিবাগত রাত থেকে শুরু করে অনুষ্ঠানটি চলে সেহরির শেষ সময় পর্যন্ত।

বিজ্ঞাপন

জেসিআই বাংলাদেশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সুহুর নাইটে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। বিশেষ অতিথি ছিলেন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারপারসন শাখয়াত হোসেন মামুন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট। এসময় আরও উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের ফার্স্ট লেডি ও উদ্যোক্তা তাসমিনা আহমেদ শ্রাবণী।

বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেন, সুহুরের এমন আয়োজনে এবারই প্রথম অংশ নিলাম। এই অনুষ্ঠানটির জন্যই আমি কক্সবাজার থেকে ঢাকায় এসেছি। চমৎকার আয়োজনটি আমার বেশ ভালো লেগেছে।

জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট বলেন, সুহুর নাইটের মাধ্যমে আমরা সবাই এখানে এক হতে পারলাম, এটাই ভালো লাগার বিষয়। পবিত্র মাসের এই আয়োজনে ধর্মীয়ভাবে যেন বিতর্কিত কিছু না করা হয়, সেদিকে আমরা খুবই সচেতনভাবে খেয়াল রেখেছি। ইনশাআল্লাহ সামনের দিনেও আমরা এমন আয়োজন আবারো করব।

বিজ্ঞাপন

‘সুহুর নাইট-২০২২’-এর সিওসি হিসেবে দায়িত্ব পালন করেন জেসিআই বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট এম কামরুল চৌধুরী। তিনি বলেন, সুহুর নাইটে শুধু আমরা খাব— এমনটা ভাবিনি। তাই এই অনুষ্ঠান উপলক্ষে শহরের প্রায় ৪০০ সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে আমরা খাবার বিতরণ করেছি। তারা তৃপ্তি নিয়ে খেয়েছেন। এতেই আমাদের অনুষ্ঠানটি সফল ও সার্থক হয়েছে।

অনুষ্ঠানের কো-সিওসি জেসিআই ঢাকা আপটাউনের লোকাল প্রেসিডেন্ট পারভেজ আহমেদের সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানটিতে সংগঠনটির প্রায় ২৫০ সদস্য উপস্থিত ছিলেন। মূল অনুষ্ঠান শেষে ইসলামি সংগীত পরিবেশন করেন আবু রায়হান ও ফরহাদ হোসেন।

জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ নাগরিকদের সমন্বয়ে গড়া আন্তর্জাতিক একটি সংগঠন। মানসম্মত সমাজ গড়ার লক্ষ্যে বাংলাদেশে বিশেষ ভূমিকা পালন করে যাচ্ছে জেসিআই বাংলাদেশ। এখন এই সংগঠনটির ১২০টিরও বেশি দেশে প্রায় চার লাখেরও বেশি সক্রিয় সদস্য রয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন