বিজ্ঞাপন

বিনা কর্তনে ছাড়পত্র পেলো ‘যাও পাখি বলো তারে’

April 28, 2022 | 5:50 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

মোস্তাফিজুর রহমান মানিক নির্মাণ করছেন ‘যাও পাখি বলো তারে’। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করছেন মাহিয়া মাহি, আদর আজাদ চৌধুরী ও শিপন মিত্র। রোমান্টিক ঘরানার ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। পরিচালক মানিক সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

মানিক বলেন, বোর্ড সদস্যরা আমাদের ছবিটি দেখে বেশ প্রশংসা করেছেন। আমাদের ইচ্ছে আছে এ বছরই ছবিটি মুক্তি দেওয়ার।

গত বছরের অক্টোবরে ছবিটি শুটিং শেষ হয়। শুটিং হয়েছে ঢাকা, বান্দরবান ও কক্সবাজারে। আসাদ জামানের কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যে তৈরি হচ্ছে ‘যাও পাখি বলো তারে’।

পরিচালক বলেন, ছবির পুরো যাত্রাটি ছিল অত্যন্ত আবেগময় ও ভালোবাসায় পরিপূর্ণ। ব্যক্তিগতভাবে এ রকম অনুভব করেছিলেন ‘দুই নয়নের আলো’ ও ‘জান্নাত’ নির্মাণের সময়টাতে।

বিজ্ঞাপন

অভিনেতাদের প্রসঙ্গে বলেন, “আমি ধন্যবাদ দিতে চাই মাহিয়া মাহিকে, যিনি প্রতিটি জার্নিতে আমাকে দারুণভাবে সহযোগিতা করে থাকেন। ধন্যবাদ দিতে চাই আদর আজাদকে। এমন সিনেমা অন্তঃপ্রাণ ছেলে আমি খুব কম দেখেছি, যাকে ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ মুভির মাধ্যমে আমি নিয়ে এসেছিলাম এবং যার জন্য অপেক্ষা করছে উজ্জ্বল ভবিষ্যৎ।”

মাহি-আদরের সঙ্গে এর আগে কাজ করলেও এ ছবির মাধ্যমে প্রথমবার শিপনকে সঙ্গী করেছেন মানিক। এ অভিনেতাকে নিয়ে নির্মাতা বলছেন, ‘অত্যন্ত ভালো একজন মানুষ, যে সবাইকে অনেক সম্মান দিতে জানে।’

ক্লিওপেট্রা ফিল্মসের ‘যাও পাখি বলো তারে’ ছবিতে আরও অভিনয় করছেন রাশেদ মামুন অপু, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, বড়দা মিঠু, রেবেকা, সুব্রত প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন