বিজ্ঞাপন

প্রাইভেটকারে ঘুরে ঘুরে বাজারে জাল নোট চালাতেন তারা

April 30, 2022 | 11:41 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: রাজবাড়ীতে ৮৫ হাজার টাকার জাল নোটসহ তিন নারী ও এক প্রাইভেটকার চালককে আটক করেছে পাংশা হাইওয়ে থানা পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (৩০ এপ্রিল) বিকেল পাঁচটার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা হাইওয়ে থানার সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার পুলিয়া বাজারের আলতাফ হোসেনের স্ত্রী তাছলিমা বেগম (৩৫), ফরিদপুর সদর উপজেলার আনসার কাজীডাঙ্গী গ্রামের এনামুলের স্ত্রী শিউলী (২৩) ও একই এলাকার ফজলুল হকের স্ত্রী মমতাজ বেগম (৫০) এবং প্রাইভেটকার চালক রাজবাড়ীর গোয়ালন্দের পুর্বতেনাপচা গ্রামের জহির উদ্দিন মোল্লার ছেলে আমিন মোল্লা (২৮)।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, আটক তিন নারী ও প্রাইভেটকার চালক জাল নোট তৈরির সংঘবদ্ধ চক্রের সদস্য। তাদের কাজ হলো প্রাইভেটকারে করে বিভিন্ন বাজারে বাজারে ঘুরে মানুষের সঙ্গে প্রতারণা করে জাল নোট চালানো। ইদকে কেন্দ্র করে এদের তৎপরতা বেড়ে যায়। এরা এক হাজার টাকার জাল নোট দিয়ে দোকান থেকে একশ টাকার পণ্য কিনে আসল ৯০০ টাকা হাতিয়ে নেয়। কোনো দোকানির কাছে ধরা পড়ে গেলে জাল টাকা না চেনা ও সরলতার ভান করে সেখান থেকে সটকে পড়ে।

বিজ্ঞাপন

বিকেলে তারা প্রাইভেটকারে করে মানিকগঞ্জ থেকে রাজবাড়ীর কালুখালী যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পাংশা হাইওয়ে থানার সামনে চেকপোস্ট বসিয়ে প্রাইভেটকার ও পাঁচশ টাকার ১৫টি ও এক হাজার টাকার ৭৮টি জাল নোটসহ তাদের আটক করা হয়।

এ ব্যপারে তাদের বিরুদ্ধে কালুখালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি লিয়াকত আলী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন