বিজ্ঞাপন

প্রথমবার প্লে-ব্যাকে একসঙ্গে

May 1, 2022 | 5:31 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার ও পান্থ কানাইকে একই গানে পাওয়া যাবে 'অপারেশন সুন্দরবন' ছবিতে। ‘রক্তের শেষ বিন্দু বাজি'- এই শিরোনামে গানটি লিখেছেন শাহান কবন্ধ। সুর ও সংগীত করেছেন বাপ্পা মজুমদার।

বিজ্ঞাপন

রক ঘরানার এই গানটি অপারেশন সুন্দরবন ছবির অ্যাকশন দৃশ্যে ব্যবহার করা হয়েছে। বাপ্পা মজুমদারের স্টুডিতে এই গানটি রেকর্ড করা হয়।

গানটি নিয়ে বাপ্পা মজুমদার বলেন, ‘পুরো ব্যাপারটা আমার কাছে খুব ভাল লাগছে। আমি সম্মানিত বোধ করছি। আমি তাদের ধন্যবাদ দিতে চাই। এই কাজটা আমার কাছে বিশেষ একটা কিছু হয়ে থাকবে। আর একটা ধন্যবাদ দিতে চাই ছবির পরিচালক দীপন দাকে । তার আগ্রহ ও গানের প্রতি ভালবাসা আমাকে মুগ্ধ করেছে। কাজটা করে আমি খুব আনন্দিত। শাহান লিখেছেও খুব ভাল। প্রত্যাশা গানটি সবার ভাল লাগবে।’

বিজ্ঞাপন

'অপারেশন সুন্দরবন’ পরিচালক দীপংকর দীপন বলেন,‘গানটি আমার খুব পছন্দ হয়েছে। আমি ছবিতে যে ধরণের চিত্রায়ন করার চেষ্টা করেছি এ গানে তার প্রতিফলন আছে। বাপ্পাদা গানের মিউজিকটিও করেছেন খুব ভাল।’

র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি প্রযোজিত 'অপারেশন সুন্দরবন' কোরবানির ইদে মুক্তি পাবে। ছবিতে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম আহমেদ, রোশান, নুসরাত ফারিয়া, দর্শনা বণিক, তাসকীন রহমান, মনোজ প্রামানিক, শতাব্দী ওয়াদুদ, রওনক হাসান, রাইসুল ইসলাম আসাদ প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন