বিজ্ঞাপন

রিয়ালকে লিগ জিততে দেখাটা হতাশার: ডি ইয়ং

May 2, 2022 | 2:38 pm

স্পোর্টস ডেস্ক

টানা তিন ম্যাচ ন্যু ক্যাম্পে হারের পর অবশেষে জয়ের দেখা পেয়েছে বার্সেলোনা। রোববার (১মে) রাতে মায়োর্কাকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে বার্সেলোনা। তবে জয়টা আসতে বড্ড দেরি করে ফেলেছে। ইতোমধ্যেই রিয়াল মাদ্রিদ লা লিগার শিরোপা নিশ্চিত করে ফেলেছে। আর তাই তো হতাশ হয়ে বার্সেলোনার ডাচ মিডফিল্ডার ফ্র্যাঙ্কি ডি ইয়ং বলেন, রিয়ালকে এত দ্রুত লিগ জিততে দেখাটা হতাশার।

বিজ্ঞাপন

শনিবার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে এস্পানিওলকে ৪-০ গোলের ব্যবধানে উড়িয়ে রেকর্ড ৩৫তম লা লিগার শিরোপা ঘরে তুলেছে রিয়াল মাদ্রিদ। অন্যদিকে টানা ম্যাচ হেরে লা লিগার পয়েন্ট তালিকার তিনে নেমে গিয়েছিল বার্সেলোনা। শঙ্কা জেগেছিল চ্যাম্পিয়নস লিগে খেলা নিয়েও। কেননা কাতালান ক্লাবটির ঘাড়েই নিঃশ্বাস ফেলছে আরো কয়েকটি দল। তাদেরও লক্ষ্য চ্যাম্পিয়নস লিগে নিজেদের স্থান নিশ্চিত করা।

তাই তো ঘরের মাঠে মায়োর্কার বিপক্ষে জয়ের বিকল্প ছিল না বার্সার। ম্যাচের প্রথমার্ধে মেমফিস ডিপাইয়ের গোলে লিড নেয় বার্সা। আর দ্বিতীয়ার্ধের শুরুতেই অধিনায়ক সার্জিও বুস্কেটস গোল করে ব্যবধান ২-০ করেন। এরপর ৭৯ মিনিটে মায়োর্কার অ্যান্তনিও রাইল্লো গোল করে ব্যবধান ২-১ করেন। যদিও শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা।

বিজ্ঞাপন

এদিকে চার ম্যাচ হাতে রেখে লিগ নিশ্চিত করা রিয়াল মাদ্রিদ ১৫ পয়েন্টের ব্যবধানে এগিয়ে বার্সার চেয়ে। আর এতেই বেশ হতাশা প্রকাশ করেছে বার্সেলোনার ডাচ মিডফিল্ডার ফ্র্যাঙ্কি ডি ইয়ং। ম্যাচ শেষে তিনি বলেন, 'রিয়াল মাদ্রিদ এত তাড়াতাড়ি লিগ জিতে গেছে এটা দেখা খুবই হতাশার। তারা এত বেশি পয়েন্টের ব্যবধানে লিগ জিতেছে এটা আরও বেশি পীড়াদায়ক।'

এই মৌসুমটা যেভাবেই হোক কেটে গেল তাই পরের মৌসুমে আরও শক্তিশালী হয়ে ফেরার আশা ডি ইয়ংয়ের। সামনের মৌসুমে বার্সেলোনা শিরোপার জন্য লড়বে এমনটাই আশা করছেন তিনি।

বিজ্ঞাপন

'আমরা এই মৌসুমে অনেক ভুগেছি। আমরা খারাপ খেলেছি এবং তাদের (রিয়াল মাদ্রিদের) সঙ্গে লড়াই করতে সক্ষম ছিলাম না। আশা করছি সামনের মৌসুমে সব পাল্টে যাবে। সামনের মৌসুমে আমাদের সবই পাল্টে যাবে এবং আমরা লড়াইয়ে ফিরব।'

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন