বিজ্ঞাপন

কুষ্টিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ৪, আহত ১৫

May 2, 2022 | 11:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: কুষ্টিয়ার ঝাউদিয়া ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কেরামত মোল্লা ও ফজলু মন্ডল গ্রুপের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে অন্তত ১৫ জন।

বিজ্ঞাপন

সোমবার (২ মে) সন্ধ্যা ৭টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। নিহতদের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে, আহতরা চিকিৎসাধীন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঝাউদিয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান কেরামত মোল্লা ও ফজলু মন্ডল গ্রুপের মধ্যে দীর্ঘদিন থেকে এলাকায় বিল ও হাটবাজার দখল, আধিপত্য নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে আজ ইফতারের পরপরই ইউনিয়নের আস্তানগরে কেরামত মোল্লা গ্রুপের মোক্তারের নেতৃত্বে লাঠি-সোঠা, হাসুয়াসহ দেশীয় অস্ত্র নিয়ে ফজলু গ্রুপের লোকজন জাফর মন্ডলের বাড়ির ভেতর অতর্কিত ভাবে প্রবেশ করে এলোপাতাড়ি কুপাতে থাকে।

বিজ্ঞাপন

এসময় ভেতরে অবস্থানরত জাফর মন্ডলের লোকজন প্রতিহত করতে গেলে দু গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই জাফর মন্ডলের সমর্থক কাশেম, লাল্টু, রহিম ও কেরামত মোল্লার সমর্থক মতিয়ার রহমান হাসুয়ার কোপে নিহত হন।

এ ঘটনায় উভয় পক্ষের জাফর, সাবু, মনোয়ার, কামলা, আতিয়ার, মুসাসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। নিহতদের মরদেহ কুষ্টিয়া হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহতরা বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন

পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন