বিজ্ঞাপন

গাজীপুরে ইদের দিন সড়ক দুর্ঘটনায় নিহত ৫

May 4, 2022 | 12:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সফিপুর ফ্লাইওভারের পূর্ব পাশে সিএনজি ও বাসের সংঘর্ষে চার জন নিহত হয়েছে। মঙ্গলবার (৩ মে) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মাত্র ১০ মিনিটের ব্যবধানে সাত কিলোমিটার দূরে তাকওয়া পরিবহন ও ব্যাটারিচালিত রিকশার সংঘর্ষ হয়। পরে আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে এক যাত্রী নিহত হন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন— কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার সাদুল্লাপুর গ্রামের মৃত আলতাব হোসেনের স্ত্রী রেণু বেগম (৫০), গাজীপুরের দক্ষিণ সালনা এলাকার রমিজ উদ্দিনের ছেলে মো. হোসেন (৪৫), সাথী আক্তার (২৫) ও দেওয়ানগঞ্জ থানার সানন্দবাড়ী গ্রামের শরিফ হোসেন (২৮)। এছাড়া নিহত অটোরিকশাচালকের পরিচয় পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ৪৫ বছর।

স্থানীয়রা জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সফিপুর ফ্লাইওভারের পূর্বপাশে উত্তরবঙ্গগামী এনা পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয় এবং ১০ মিনিট পর সফিপুর ফ্লাইওভার ব্রিজের নিচে তাকওয়া পরিবহনের একটি বাসের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে একজন নিহত হন। এতে ঘটনাস্থলেই নিহত হয় সিএনজিচালিত অটোরিকশার চালক।

এসময় আরও বেশ কয়েকজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রেনু বেগম, মো. হোসেন, শরীফ হোসেন ও সাথী আক্তারের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বলেন, এনা পরিবহন ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। আরেক দুর্ঘটনায় আরও এক ব্যক্তিসহ মোট পাঁচ জন নিহত হয়েছেন। মরদেহগুলো উদ্ধার করে শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন