বিজ্ঞাপন

নলছিটিতে সড়ক দুর্ঘটনায় ২ বন্ধু নিহত

May 4, 2022 | 5:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটিতে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছে। আহত হয়েছে অপর বন্ধু। ঈদের রাতে তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিলেন তারা। মহাসড়কে থ্রি-হুইলারের সঙ্গে সংঘর্ষে প্রাণ হারান দুজন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩ মে) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশাল নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের শাহপরান সড়কের নিরব মৃধা ও লিমন হাওলাদার। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তাদের আরেক বন্ধু মো. সুমন। নলছিটি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি আতাউর রহমান জানান, নিরব তার মোটরসাইকেলে দুই বন্ধু লিমন ও সুমনকে নিয়ে বরিশালের দিকে আসছিলেন। পথে নলছিটির দপদপিয়া ইউনিয়নের কাঠেরঘর এলাকায় বরিশাল থেকে যাত্রী নিয়ে রওনা দেওয়া বেপরোয়া গতির থ্রি-হুইলারের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিরব নিহত হন। আহত দুজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

বিজ্ঞাপন

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, সেখানে নেওয়ার ১৫ মিনিটের মধ্যে মারা যান লিমন। তবে সুমন বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন