বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বাস সুপারভাইজার নিহত

May 5, 2022 | 10:34 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে যাত্রীবাহী বাসের ধাক্কায় রনি চৌধুরী (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি আরেকটি বাসের সুপারভাইজার বলে জানা গেছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৫ মে) রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে যাত্রাবাড়ী থানা পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত পৌনে ১০টার দিকে মৃত ঘোষণা করে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খালেক বলেন, ‘রাতে ডিউটি করার সময় ৯৯৯ এর মাধ্যমে খবর পাই যাত্রাবাড়ীর মাতুয়াইল মেডিকেলের সামনে সড়ক দুর্ঘটনা ঘটেছে। সেখানে গিয়ে ওই ব্যক্তিকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখি। পরে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে তার মৃত্যু হয়।’

এসআই আরও বলেন, ‘পথচারীদের কাছ থেকে জানতে পেরেছি, রাস্তা পার হওয়ার সময় একটি বাস ওই ব্যক্তিকে ধাক্কা দিয়ে পালিয়ে গেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’

বিজ্ঞাপন

মৃত রনির খালাতো ভাই মো. হিরা জানান, তাদের বাসা নারায়ণগঞ্জ ফতুল্লার ভুইঘর শান্তিধারা এলাকায়। বাবার নাম মতিন ফারুক চৌধুরী। মৃত রনি বাসের সুপারভাইজারের কাজ করতো। সড়ক দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে এসে রনির মৃতদেহ শনাক্ত করেন তারা।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন