বিজ্ঞাপন

ডিজনির ‘মিস মার্ভেল’-এ ফারহান আখতার

May 7, 2022 | 5:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ডিজনির ‘মিস মার্ভেল’ সিরিজে অভিনয় করছেন বলিউড অভিনেতা-পরিচালক-প্রযোজক ফারহান আখতার। আর এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন ফারহানের স্ত্রী শিবানী। ফারহানের স্ত্রী শিবানী তার ইনস্টাগ্রামে একটি সংবাদ প্রতিবেদন শেয়ার করেছেন, যা মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স শোতে ফারহানকে কাস্টের বিষয় নিশ্চিত করার দাবি করেছে। ফারহান নিজেই পরে টুইটারে সেটি শেয়ার করে লিখেছেন, তিনি ‘অনেক মজা’ করেছেন। আরও জানিয়েছেন তার সঙ্গে পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানও রয়েছেন।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যম ফিল্ম কম্প্যানিয়নকে দেওয়া এক সাক্ষাৎকারে ফারহান নিশ্চিত করেন যে তিনি মার্ভেল সিরিজে কাজ করছেন। বলেছেন, ‘আমি আছি। অস্বীকার তো করতে পারব না, এখন তো আর মিথ্যেও বলতে পারব না কারণ তারা নিজেরাই খবরটা প্রকাশ করেছেন।’

বিজ্ঞাপন

মারভেল স্টুডিওর অধীনে এই ‘মিস মার্ভেল’ সিরিজে কোন ভূমিকায় দেখা যাবে ফারহানকে? তা অবশ্য এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে, অতিথি শিল্পী হিসেবেই সিরিজে কিছুক্ষণের জন্য দেখা মিলবে অভিনেতার। তবে এ খবর পেয়ে দারুণ উচ্ছ্বসিত ফারহান ভক্তরা। সিরিজে ফারহানের পাশাপাশি রয়েছেন বলিউড অভিনেতা ফাওয়াদ খানও। স্বামীর সাফল্যে গর্বিত স্ত্রী শিবানীও।

উল্লেখ্য, মহিলা চরিত্র ‘মিস মার্ভেল’-কেও প্রথমবার দেখা যাবে এই ছবিতেই। আগামী ৮ জুন মুক্তি পাচ্ছে ‘মিস মার্ভেল’। ডিজনি প্লাসে প্রথম দেখা যাবে এই সিরিজ। অভিনেত্রী ইমান ভেলানিকে ‘কমলা খান’ ওরফে ‘মিস মার্ভেল’ চরিত্রে দেখা মিলবে। সিরিজের গল্প আবর্তিত হয়েছে কমলা তথা মিস মার্ভেলকে ঘিরে। যে একজন বয়ঃসন্ধির কিশোরী। স্কুলে পড়াশোনা করছে। এই সময় বিভিন্ন সমস্যার মুখোমুখি হচ্ছে সে। এই মুহূর্তেই জীবনের প্রতি আস্থা হারাচ্ছিল কমলা। ঠিক এই রকম সময়েই কমলা এমন একটি কবচ পায় যা তাঁকে সুপার পাওয়ার দেয়। কমলা হয়ে ওঠে মিস মার্ভেল। এ ভাবেই এগিয়েছে সিরিজের বাকি গল্প।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন