বিজ্ঞাপন

নতুন সংসারে পা রাখতে না রাখতেই বিপাকে শ্রাবন্তী!

May 7, 2022 | 8:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শ্রাবন্তীর জীবনে রোশন সিং এখন ‘ক্লোজড চ্যাপ্টার’। তৃতীয় স্বামীকে ভুলে জীবনপথে অনেকখানি এগিয়ে গিয়েছেন এই অভিনেত্রী। দীর্ঘদিন ধরেই রোশন সিংয়ের সঙ্গে এক ছাদের তলায় থাকেন না শ্রাবন্তী। রোশন সংসার করতে আগ্রহী হলেও কোনওভাবেই এই দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখতে চান না অভিনেত্রী। বিয়ে ভাঙলেও নিজের কাজের ব্যাপারে ভীষণ সিরিয়াস নায়িকা, পেশাদার জীবনে নিজের ব্যক্তিজীবনের প্রভাব পড়তে দেন না তিনি। এর মাঝেই শ্রাবন্তীর নতুন প্রেমের জল্পনা চরমে। যদিও সেই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই টলি নায়িকা। তবে টলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, শ্রাবন্তীর জীবনে ফের বসন্ত এসে গেছে। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের আলোচনা এখন টলিপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে এসব একেবারেই পাত্তা দেন না তিনি। বরং শ্রাবন্তী থাকেন নিজের মেজাজে।

বিজ্ঞাপন

আর এসবের মধ্যেই কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় সারপ্রাইজ দিয়াছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। লাল বেনারসি, মাথায় টোপর, সোনার গয়না পরে কনের সাজে ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। তবে একা নন, পাশে তার নতুন বর অভিনেতা ওম! ব্যস, শ্রাবন্তীর এই ভিডিও দেখে নেটিজেনদের মধ্যে হইচই শুরু। নিন্দুকরা তো বলেই উঠলেন, শ্রাবন্তী এবার ৪ নম্বর বিয়েটাও সেরে ফেললেন! কিন্তু তা নয়- প্রথমবার জুটিতে অভিনেত্রী শ্রাবন্তী এবং ওম সাহানি। এবার ওম ঘরণী হয়ে হয়ে রূপোলি পর্দায় ধরা দেবেন অভিনেত্রী। ছবির নাম ‘ভয় পেও না’। আগামী ২৭ মে বক্স অফিসে মুক্তি পাবে এই হরর-থ্রিলার। পরিচালনার দায়িত্বে রয়েছেন অয়ন দে। গা ছমছমে রহস্য-রোমাঞ্চ থেকে রোম্যান্সে ভরপুর এই ছবি। প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলারও।

নতুন সংসারে পা রাখতে না রাখতেই বিপাকে শ্রাবন্তী!

বিজ্ঞাপন

ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে রয়েছেন ওম এবং শ্রাবন্তী। ছবিতে শ্রাবন্তীর চরিত্রের নাম অনন্যা। ওমের নাম আকাশ চট্টোপাধ্যায়। বিয়ের পর সদ্য নতুন বাড়িতে পা রেখেছেন অনন্যা। তারপর থেকেই নানা রকম ভৌতিক কাণ্ডের মুখোমুখি হচ্ছে সে। কখন ঘরের মধ্যে কাউকে দেখতে পাচ্ছে, আবাক কেউ ঘুমের ঘোরে পা টানছে অথবা কখনও গলা টিপে ধরছে।

অনন্যা রোজ স্বামীকে বোঝানোর চেষ্টা করছে তার সঙ্গে নানা রকমের অদ্ভূত কাণ্ড ঘটছে। তবে শাশুড়ি কিংবা স্বামীর কেউই তার কথা শুনতে নারাজ। এ দিকে ওমের চরিত্র মা-ভক্ত। বাড়িতে পুলিশ, গার্হস্থ্য হিংসার মতো অভিযোগের শাসানি, সম্পর্কের চিঁড় দেখা গিয়েছে। কিন্তু আকাশের মায়ের মুখের বুলি, ‘ডাইনিটা যতোই চেষ্টা করুক, আমার ছেলেকে কিছুতেই আটকে রাখতে পারবে না।’

বিজ্ঞাপন

বিপাকে পড়েছে ওম। সে কিছুতেই বুঝে উঠতে পারছে না, কে ঠিক কে ভুল? ট্রেলারের পরতে পরতে রয়েছে ভয় এবং গা ছমছমে আমেজ। আগামী ২৭ মে সিনেমাহলে আসছে ‘ভয় পেও না’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন