বিজ্ঞাপন

‘কেজিএফ’ অভিনেতার মৃত্যু

May 7, 2022 | 8:57 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতে দক্ষিণী ছবির দাপট অব্যাহত। বলা যায় বলিউডে এখন রাজত্ব করছে দক্ষিণের ইন্ডাস্ট্রি। ‘পুষ্পা-দ্য রাইজ’, ‘আরআরআর’-এর পর এবার ‘কেজিএফ-২’। ‘আরআরআর’ ঝড় অব্যাহত থাকতেই এর মাঝেই একেবারে নতুন ঝড় হয়ে আছড়ে পরেছে যশের ‘কেজিএফ-২’। সম্প্রতি ১০০০ কোটির মাইলফলকও ছুঁয়েছে। কিন্তু আনন্দ উদযাপনের মাঝেই মন খারাপ করা খবর কেজিএফ পরিবার ও ভক্তদের জন্য। চলে গেলেন ‘কেজিএফ-২’র অভিনেতা মোহন জুনেজা। শনিবার (৭ মে) সকালেই মাত্র ৫৪ বছর বয়সেই মৃত্যু হলো তার। এদিন কেজিএফ-এর প্রযোজনা সংস্থা হোমবালে ফিল্মস-এর পক্ষ থেকে এক শোকবার্তায় মোহন জুনেজার মৃত্যুর খবর জানানো হয়।

বিজ্ঞাপন

দক্ষিণী ছবির পরিচিত কৌতুকাভিনেতা মোহন জুনেজা। দীর্ঘদিন ধরেই লিভার সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতি ঘটলে বেঙ্গালুরুর এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাকে। কিন্তু শেষরক্ষা হল না।

বিজ্ঞাপন

‘কেজিএফ’ পরিবারের শোকবার্তায় জানানো হয়েছে, ‘মোহনের পরিবার, বন্ধুবান্ধব এবং শুভাকাঙ্ক্ষীদের জন্য আমাদের আন্তরিক সমবেদনা। কন্নড় ছবির জগতে সেরা অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম ছিলেন। কেজিএফ পরিবারেরও সদস্য ছিলেন তিনি।’

দীর্ঘ ফিল্মি কেরিয়ারে শতাধিক ছবিতে অভিনয় করেছেন এই কমেডিয়ান। কেজিএফ: চ্যাপ্টার ১’-এও তার চরিত্র মুগ্ধ করেছিল। স্বল্প দৈর্ঘ্যের চরিত্রেও প্রাণ ঢেলে দিয়েছিলেন মোহন জুনেজা। কন্নড়ের পাশাপাশি তেলুগু, হিন্দি, তামিল, মালায়লাম ছবিতেও অভিনয় করেছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন