বিজ্ঞাপন

চরকি ও বঙ্গবিডি’র সাবস্ক্রিপশনে বিকাশ পেমেন্টে ৫০% ক্যাশব্যাক

May 8, 2022 | 8:01 pm

সারাবাংলা ডেস্ক

গ্রাহকের ইদ বিনোদনের মাত্রা বাড়িয়ে দিতে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গবিডি ও চরকিতে বিকাশ পেমেন্টে মিলছে ক্যাশব্যাক। ফলে আরও সাশ্রয়ে ইদ উপলক্ষে আসা নতুন নাটক, সিনেমাসহ এই প্ল্যাটফর্মগুলোর জনপ্রিয় সব বিনোদন কনটেন্ট উপভোগ করতে পারছেন গ্রাহকরা।

বিজ্ঞাপন

বিকাশ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ওটিটি প্ল্যাটফর্ম চরকির ছয় মাসের সাবক্রিপশন ফি ২৯৯ টাকা বিকাশ পেমেন্টে করলে গ্রাহক পাচ্ছেন ৫০ শতাংশ তাৎক্ষণিক ক্যাশব্যাক। ২৯ এপ্রিল শুরু হওয়া এই অফার চলবে ৩১ মে পর্যন্ত।

এদিকে, গ্রাহক বিকাশ অ্যাপ থেকে টিভি অথবা ইন্টারনেট বিল পরিশোধ করলে বঙ্গবিডি’র এক মাসের সাবস্ক্রিপশন পাচ্ছেন বিনামূল্যে। ২১ এপ্রিল শুরু হওয়া অফারটি চলবে ১৫ মে পর্যন্ত। বিল পেমেন্ট করার পরবর্তী কার্যদিবসে গ্রাহকের মোবাইলে এসএমএসের মাধ্যমে কুপন কোড পাঠানো হচ্ছে এবং গ্রাহক তা ব্যবহার করে সাবস্ক্রিপশন নিতে পারছেন।

বিজ্ঞাপন

আবার বঙ্গবিডিতেই ৫০ টাকায় এক মাসের সাবস্ক্রিপশন ফি বিকাশে পরিশোধ করলে পাচ্ছেন তাৎক্ষণিক ৫০ শতাংশ ক্যাশব্যাক। ২৯ এপ্রিল শুরু হওয়া এই অফার চলবে ২৯ মে পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালীন সবগুলো অফারই একজন গ্রাহক একবার করেই উপভোগ করতে পারবেন।

পাশাপাশি গ্রাহকদের ইদের ছুটির সময়কে আরও উপভোগ্য করতে গত বছরের ধারাবাহিকতায় এবারও বঙ্গবিডির ‘বই থেকে শুরু’ নাটক সিরিজের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে বিকাশ। এই সিরিজের আওতায় সাতটি জনপ্রিয় বই থেকে সাতটি নাটক নির্মিত হয়েছে।

বিজ্ঞাপন

এবারের নির্বাচিত বইগুলো হলো— সৈয়দ মনজুরুল ইসলামের ‘অপরাহ্ণের গল্প’, রাসয়াত রহমান জিকোর ‘ছোট গল্প’, ইমদাদুল হক মিলনের ‘সুরভী’, ওবায়েদ হকের ছোট গল্প ‘প্রায়শ্চিত্ত’, রাহিতুল ইসলামের ‘কেমন আছে ফ্রিল্যান্সার নাদিয়া’, ইশতিয়াক আহমেদের ‘সাদা প্রাইভেট’ এবং আন্তিক মাহমুদের ’চল’।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এরই মধ্যে ইদের দিন ‘এক অলৌকিক বিকেলের গল্প’ ও দ্বিতীয় দিনে প্রচারিত ‘প্রায়শ্চিত্ত’ নাটক দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন