বিজ্ঞাপন

জামিন পাননি পি কে হালদারের বান্ধবী নাহিদা

May 9, 2022 | 5:41 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় প্রশান্ত কুমার হালদারের (পি কে হালদার) বান্ধবী নাহিদা রুনাইয়ের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

সোমবার (৯ মে) নাহিদা রুনাইয়ের পক্ষে তার আইনজীবী জামিন আবেদন করেছিলেন। দুদকের পক্ষে মাহমুদ হোসেন জাহাঙ্গীর জামিনের বিরোধিতা করেন।

দুদকের আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা মো. জুলফিকার জানিয়েছেন, দুই পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশের আদালত জামিন আবেদনটি নামঞ্জুর করেন।

২০২১ সালের ১৬ মার্চ বিকেল ৪টায় রাজধানীর মতিঝিল এলাকা থেকে নাহিদা রুনাইকে গ্রেফতার করে দুদক।

বিজ্ঞাপন

জানা যায়, দুদক অবৈধ ক্যাসিনো মালিকদের সম্পদের তদন্ত শুরু করলে পি কে হালদারের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ ওঠে। ২০২০ সালের ৮ জানুয়ারি দুদক প্রায় ২৭৪ কোটি ৯১ লাখ টাকার সম্পত্তি অর্জনের অভিযোগে তার বিরুদ্ধে মামলা করে।

দুদকের অভিযোগে উঠে আসে, কানাডায় অবস্থানকারী পি কে হালদার ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফিনান্সিয়াল সার্ভিসেস লিমিটেড (আইএলএফএসএল) থেকে আড়াই হাজার কোটি টাকা, ফার্স্ট ফাইন্যান্স থেকে দুই হাজার ২০০ কোটি টাকা, পিপলস লিজিং থেকে তিন হাজার কোটি টাকা এবং রিলায়েন্স ফাইন্যান্স থেকে আড়াই হাজার কোটি টাকা আত্মসাৎ করেছেন। তার বান্ধবী নাহিদ রুনাইও তার সহযোগী হিসেবে কাজ করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন