বিজ্ঞাপন

পরিত্যক্ত বাড়িতে তরুণের লাশ, পকেটের মোবাইলে মিলল পরিচয়

May 9, 2022 | 6:33 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর হালিশহরে একটি পরিত্যক্ত বাড়ির ভেতর থেকে এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তরুণ পেশায় অটোরিকশা চালক। লাশ উদ্ধারের সময় পকেটে তার মোবাইল পাওয়া গেছে। ওই মোবাইলের সূত্রে পুলিশ তার পরিচয় নিশ্চিত হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (৯ মে) সকাল পৌনে ১১টার দিকে নগরীর হালিশহর আবাসিক এলাকার এইচ-ব্লকের এক নম্বর সড়কে একটি পরিত্যক্ত বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

মৃত মারুফ (২০) কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার নজরুল ইসলামের ছেলে। পেশায় অটোরিকশা চালক মারুফ চট্টগ্রাম নগরীর সবুজবাগ আনন্দধারা হাউজিংয়ে ভাড়া বাসায় থাকতেন।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান সারাবাংলাকে জানান, সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। লাশটি অর্ধগলিত অবস্থায় পাওয়া গেছে। মারুফের ডান হাতের ওপরের কনুই, কোমড়ের বামদিকের অংশ ভাঙ্গা অবস্থায় পাওয়া গেছে। উঁচু স্থান থেকে পড়লে মাথায় যে ধরনের আঘাত হয়, সেই ধরনের জখমের চিহ্ন পাওয়া গেছে।

বিজ্ঞাপন

জিনসের প্যান্ট পরিহিত মারুফের পকেটে তার মোবাইলটি পাওয়া যায়। মোবাইল থেকে সর্বশেষ কল করা হয়েছে গত ৫ মে রাত ১১টার দিকে। এরপর আর কাউকে কল করা হয়নি, কারও কল আসেনি। অর্ধগলিত লাশ দেখে পুলিশের ধারণা, ওই রাতেই মারুফের মৃত্যু হয়েছে। মোবাইল থেকে নম্বর সংগ্রহ করে তার মা বিবি মরিয়মের সঙ্গে কথা বলে পরিচয় নিশ্চিত করা হয়েছে বলে ওসি জানান।

মারুফকে খুন করা হয়েছে কি না? জানতে চাইলে ওসি মোস্তাফিজুর বলেন, ‘সেটা আমরা নিশ্চিত হতে পারিনি। তবে যে পরিত্যক্ত বাড়ি থেকে লাশ উদ্ধার হয়েছে সেটা এলাকায় মাদকসেবীদের আস্তানা হিসেবে পরিচিত। লাশ দেখে মনে হচ্ছে, উঁচু কোনো জায়গা থেকে পড়ে মারা গেছে। এখন কেউ তাকে খুন করেছে কি না সেটা ময়নাতদন্তে নিশ্চিত হওয়া যাবে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

ছেলের মৃত্যুর ঘটনায় আইনগত পদক্ষেপ নিতে মা বিবি মরিয়ম কিশোরগঞ্জ থেকে চট্টগ্রামের উদ্দেশে রওনা দিয়েছেন বলে জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন