বিজ্ঞাপন

কলেজছাত্র খুন: ছুরির ‘মালিক’ গ্রেফতার

May 10, 2022 | 5:16 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর চেরাগি পাহাড় এলাকায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুনের ঘটনায় আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। ওই কিশোরের ছুরি দিয়েই কলেজছাত্রকে আঘাত করা হয়েছিল বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১০ মে) ভোরে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার উত্তর আমিরাবাদ মজুমদার পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ।

গ্রেফতার কিশোরের বয়স ১৭ বছর। বাড়ি চন্দনাইশ উপজেলার বরমা গ্রামে। বাসা খুনের ঘটনাস্থলের অদূরে নগরীর রাজাপুকুর লেইনে। সে নগরীর একটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র বলে পুলিশকে জানিয়েছে।

গত ২২ এপ্রিল রাতে নগরীর চেরাগি পাহাড় সংলগ্ন রাজাপুর লেইনের দয়াময়ী ভবনের সামনে ছুরিকাঘাতে আসকার বিন তারেক ওরফে ইভান (১৮) নামে এক তরুণ খুন হন। ইভান নগরীর বিএএফ শাহীন কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। তার বাবার নাম এস এম তারেক। নগরীর এনায়েত বাজারে জমির উদ্দিন ম্যানশনে তাদের বাসা।

বিজ্ঞাপন

এ ঘটনায় এস এম তারেক বাদি হয়ে আটজনের নাম উল্লেখ করে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনায় জড়িত আরও দু’জনকে এর আগে পুলিশ গ্রেফতার করে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর সারাবাংলাকে জানান, হত্যাকাণ্ডের পর ওই কিশোর পালিয়ে প্রথমে ফেনী সদর এলাকায় চলে যায়। এরপর পরশুরামে এসে কিছুদিন অবস্থান করে। ফেনী থেকে চলে যায় বান্দরবানে। সেখান থেকে লোহাগাড়ায় এসে এক বন্ধুর বাড়িতে অবস্থান নেওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

‘তদন্তে আমরা তথ্য পেয়েছি, ইভানকে মূলত ছুরিকাঘাত করে মোহন ওরফে মহান নামে এক উঠতি বয়সী তরুণ। যে ছুরি দিয়ে আঘাত করা হয় সেটি ছিল সর্বশেষ গ্রেফতার কিশোরের। গ্রেফতারের পর বিষয়টি সে স্বীকার করেছে। তবে আমরা ছুরিটি উদ্ধার করতে পারিনি। ওই কিশোর জানিয়েছে, ঘটনার পর মোহন ছুরিটি নিয়ে গেছে। মোহনকে আমরা গ্রেফতারের চেষ্টা করছি’— বলেন ওসি জাহিদুল কবীর।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন