বিজ্ঞাপন

শ্রীনগরে সড়কে গেল ২ প্রাণ, আহত ৩

May 11, 2022 | 5:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের শ্রীনগরে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় এক আনসার সদস্যসহ দুই জন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

বিজ্ঞাপন

বুধবার (১১ মে) সকল ১০টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের উপজেলার মাশুরগাঁও পুরাতন ফেরিঘাট এলাকায় একটি প্রাইভেটকার মো. আজাদ শেখ (৪১) নামে এক আনসার সদস্যকে পেছন থেকে চাপা দেয়।

গুরুতর আহত অবস্থায় তাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আজাদ মাশুরগাঁও গ্রামের আব্দুর রহমান শেখের পুত্র।

এদিকে, দুপুর ২টায় শ্রীনগর চকবাজার ডাকবাংলো মোড়ে মালবাহী একটি ট্রাক যাত্রী বোঝাই অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই নুরনবী (১৪) নামে এক কিশোর মারা যায়। সে উপজেলার ষোলঘর এলাকার নূরুল হকের পুত্র।

বিজ্ঞাপন

এ সময় শ্রীনগর ফায়ার সার্ভিসের কর্মীরা এলাকাবাসীর সহযোগিতায় তুষার (১৭), রুবেল (২৫) ও জিহাদ (১৮) নামে তিন জনকে আহত অবস্থায় উদ্ধার করে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান বলেন, তিন জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড হাসপাতাল) রেফার্ড করা হয়েছে।

শ্রীনগর থানার উপপরিদর্শক (এসআই) মো. জাকির জানান, চালকসহ ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন