বিজ্ঞাপন

গোপনেই চলচ্চিত্র উৎসব ঘুরছে ‘গোপন’

April 18, 2018 | 1:42 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

অনেকটা গোপনেই আশরাফ শিশির নির্মাণ করেছেন থ্রিলার সিনেমা ‘গোপন – দ্যা ইনার সাউন্ড’। ছবি বানিয়ে বসে থাকেননি এই পরিচালক, এখন পর্যন্ত ১০টি দেশের ১৪ টি চলচ্চিত্র উৎসবে দেখিয়েছেন নিজের সিনেমা। এবার তিনি ছবিটি দেখাতে যাচ্ছেন রাশিয়ার মস্কোতে।

মস্কো শহরে হতে যাওয়া ‘২০তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব –ডিটেকটিভফেস্ট’-এ প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছে ‘গোপন’। ছবিটি নিয়ে উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সরাসরি যোগ দেবেন নির্মাতা আশরাফ শিশির। ২৭ এপ্রিল পর্যন্ত চলা এই উৎসবের যৌথ আয়োজনে রয়েছে রাশিয়ার সাংস্কৃতিক মন্ত্রণালয়।

নির্মাতা আশরাফ শিশির

‘গোপন’-এর পরিচালক আশরাফ শিশির বলেন, ‘তারকোভস্কি-আইজেনস্টাইনের দেশে একটি আন্তর্জাতিক উৎসবে সবাই বাংলাদেশের এবং বাংলা ভাষার একটা ছবি দেখবে এটা নিশ্চয়ই আমার কাছে আনন্দের বিষয়। আমরা ছবিটি এ বছর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার পরিকল্পনা করছি।’

বিজ্ঞাপন

থ্রিলারধর্মী ছবিটিতে দেখানো হয়েছে আন্ডাগ্রাউন্ড পলিটিক্সে জড়িয়ে যাওয়া এক পিতা, তার হারিয়ে যাওয়া স্ত্রী এবং একমাত্র কন্যাসন্তানের বিবর্তন। একজন জনপ্রিয় লেখিকার জীবনে মনস্তাত্বিক অসহায়ত্বের মাঝে একজন ফ্লপ ছবির নির্মাতার আগমন কিভাবে কয়েকটি খুন আর নতুন কিছু স্বপ্নের জন্ম দেয় সেই গল্পও বলা হয়েছে ছবিটিতে।

‘গোপন’-এর গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে অভিনয় করেছেন সুমনা সোমা, কাবেরী, ইমরান। চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেছেন রাফায়েত নেওয়াজ এবং চিত্রগ্রহণ ও সম্পাদনা করেছেন সাব্বির মাহমুদ। ছবিটি প্রযোজনা করেছে মিডিয়াএইড বাংলাদেশ, কানাডিয়ান মিডিয়া এন্টারটেইন্টমেন্ট ইনক এবং ডিজিসুগার।

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন