বিজ্ঞাপন

সুপ্রিম কোর্ট বারের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

May 12, 2022 | 7:54 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার) বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সমিতির সমিতির নবনির্বাচিত সদস্যদের কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) সমিতির ১ নম্বর হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

সমিতির সহসভাপতি মুহাম্মদ শফিক উল্লাহর সভাপতিত্বে ও সহ-সম্পাদক সাফায়ত সুলতানা রুমির সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় কোষাধ্যক্ষ ইকবাল করিম ২০২১-২২ সালের অডিট রিপোর্ট পেশ করেন।

এরপর ২০২২-২৩ সালের নির্বাচন সাব-কমিটির আহ্বায়ক সমিতির সাবেক সিনিয়র সহসভাপতি মো. ওজি উল্লাহ নব নির্বাচিত কমিটির নাম ঘোষণা করেন। এরপর নতুন কমিটির হাতে আনুষ্ঠানিকভাবে ক্ষমতা হস্তান্তর করা হয় এবং কমিটির নতুন সদস্যদেরকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

বিজ্ঞাপন

বার্ষিক সাধারণ সভায় বক্তব্য দেন নব নির্বাচিত সভাপতি জ্যেষ্ঠ আইনজীবী মো. মোমতাজ উদ্দিন ফকির এবং নব নির্বাচিত সম্পাদক মো. আবদুন নুর দুলাল।

সভায় সম্পাদক আবদুন নুর দুলাল ২০২২-২৩ সালের বাজেট পেশের জন্য এক মাস সময় চাইলে সাধারণ সভার উপস্থিত সদস্যরা সর্বসম্মতিক্রমে তাতে সম্মতি দেন। তবে সভায় বিএনপিসমর্থিত প্যানেল থেকে বিদায়ী ও নবনির্বাচিত কমিটির কেউ উপস্থিত ছিলেন না।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন