বিজ্ঞাপন

এই সরকারের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি: মির্জা ফখরুল

May 13, 2022 | 12:06 am

ডি‌স্ট্রিক করেসপন্ডেন্ট

লালম‌নিরহাট: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘ইভিএম- টিভিএম বুঝি না। এই সরকারের অধীনে কোন নির্বাচন হবে না। শুধু তাই নয় বিএনপি এই ফ্যাসিবাদী সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না। খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।’

বিজ্ঞাপন

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে বিএনপি বৃহস্পতিবার (১২ মে) সকালে লালমনিরহাটে এক বর্ণাঢ্য সাইকেল র‌্যালির আয়োজন করে। র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিএনপির মহাসচিব এসব কথা বলেন। লালমনিরহাটের এই সাইকেল র‌্যালির মাধ্যমে সারা দেশে আজ থেকে গণতন্ত্রের নতুন সূচনার যাত্রা শুরু হলো বলেও জানান তিনি।

মির্জা ফখরুল আরও বলেন, ‘এই সরকারের আমলে গণতন্ত্র হারিয়ে গেছে। হারানো গণতন্ত্র ফিরিয়ে আনাই আমাদের আজকের সংগ্রাম। এই ফ্যাসিবাদী সরকার আমাদের ৬ শতাধিক নেতাকর্মীকে গুম করেছে। অসংখ্য নেতাকর্মীকে খুন করেছে। এই সরকারের আমলে দেশের কোনও কিছুই নিরাপদ নয়। মিথ্যা মামলায় চেয়ারপারসনকে সাজা দিয়ে তাকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হয়েছে।’

বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে আয়োজিত সাইকেল র‌্যালিতে কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম মমিনুল হক, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, রংপুর জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলামসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

মির্জা ফখরুল বিকেলে লালমনিরহাটের বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে জেলা বিএনপি আয়োজিত জিয়া স্বাধীনতার জয়ন্তীতে জিয়াস্মৃতি ফুটবল টুনামেন্টের উদ্বোধন করেন। এই টুর্নামেন্টে রংপুর বিভাগের বিএনপির ৯টি সাংগঠনিক দল অংশগ্রহণ করবেন।

এসময় তার সঙ্গে ছিলেন- বিএনপি কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা উত্তর সিটি করপোরেশনের পরাজিত মেয়র তাবিথ এম আউয়াল, ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল ইসলাম, বিএনপি রংপুর বিভাগের ৮ জেলার নেতারা।

উদ্বোধনী খেলায় সাগতিক লালমনিরহাট জেলা বিএনপি ফুটবল দল পঞ্চগড় জেলা বিএনপিকে ২ গোলে পরাজিত করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন