বিজ্ঞাপন

এসবি প্রধান মনিরুলের সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের সাক্ষাৎ

May 14, 2022 | 12:02 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হ্যাস পুলিশের স্পেশাল ব্রাঞ্চ (এসবি) প্রধান অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১২ মে) দুপুর ২টা থেকে সোয়া ৩টা পর্যন্ত এসবি কার্যালয়ে তারা এ সাক্ষাতে মিলিত হন। রাষ্ট্রদূতের সঙ্গে রডনি কলিন্স ও ইউএস দূতাবাসের সিনিয়র ইনভেস্টিগেটর নাবিল মাহমুদ উপস্থিত ছিলেন।

এর আগে, মার্কিন রাষ্ট্রদূত এসবি কার্যালয়ে এসে পৌঁছালে এসবির ডিপ্লোম্যাটিকাল অ্যান্ড প্রোটোকাল বিভাগের বিশেষ পুলিশ সুপার মোনালিসা বেগম অতিথিদের স্বাগত জানান।

বিজ্ঞাপন

রাষ্ট্রদূত ও এসবি প্রধান বিভিন্ন বিষয় সম্পর্কে দীর্ঘ সময় একান্তে আলোচনা করেন। রাষ্ট্রদূত গুলশান ডিপ্লোমেটিক এলাকার নিরাপত্তা নিশ্চিত তথা সার্বিক কার্যক্রমে এসবির নিরন্তর সহায়তার ভূয়সী প্রশংসা করেন।

অন্য ঊর্দ্ধতন পুলিশ কর্মকর্তারাও সভায় উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

রাষ্ট্রদূত পিটার তথ্য বিনিময়ে পারস্পরিক সহায়তার এবং দুই দেশের মধ্যে সম্পর্ক উন্নয়নে সহায়ক বিষয়গুলো সম্পর্কে আলোকপাত করেন। কাজের মান উন্নয়নের জন্য মার্কিন দূতাবাস কর্তৃক প্রশিক্ষণের আয়োজনসহ অন্যান্য সহযোগিতার আশ্বাস দেন।

পরে স্মারক বিনিময়, চা চক্র শেষে পারস্পরিক সহযোগিতা ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক অক্ষুন্ন রাখার প্রত্যাশায় সভার সমাপ্তি ঘটে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন