বিজ্ঞাপন

ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-সরোয়ার

May 14, 2022 | 9:31 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আইন, বিচার, মানবাধিকার ও সংবিধান বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০২২-২০২৩ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের জ্যেষ্ঠ প্রতিবেদক আশুতোষ সরকার। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনের বিশেষ প্রতিনিধি আহাম্মেদ সরোয়ার হোসেন ভূঁঞা।

বিজ্ঞাপন

শুক্রবার(১৩ মে) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ১ নং (দক্ষিণ) হলে ল’ রিপোর্টার্স ফোরামের প্রধান নির্বাচন কমিশনার আশরাফ উল আলম ফলাফল ঘোষণা করেন। তার সঙ্গে ছিলেন নির্বাচন কমিশনের সদস্য মিজান মালিক ও তোফায়েল হোসেন। সংগঠনের ১৩টি পদে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সহ সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) জ্যেষ্ঠ প্রতিবেদক আলম। যুগ্ম সম্পাদক পদে জাগো নিউজ টোয়েন্টিফোর ডটকমের জ্যেষ্ঠ প্রতিবেদক ফজলুল হক মৃধা, কোষাধ্যক্ষ পদে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের জ্যেষ্ঠ প্রতিবেদক আব্দুল জাব্বার খান, সাংগঠনিক সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের জ্যেষ্ঠ প্রতিবেদক আরাফাত মুন্না, দপ্তর সম্পাদক পদে দৈনিক আজকের পত্রিকার নিজস্ব প্রতিবেদক এস এম নূর মোহাম্মদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এখন টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক জাহিদ হাসান, প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক পদে নিউজ টোয়েন্টিফোর টিভির নিজস্ব প্রতিবেদক হাবিবুল ইসলাম হাবিব নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া কমিটির কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন দৈনিক মুখপাত্রের শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল), ঢাকা মেইল ডটকমের জ্যেষ্ঠ প্রতিবেদক আমিনুল ইসলাম মল্লিক, ঢাকাপ্রকাশ টোয়েন্টিফোর ডটকমের নিজস্ব প্রতিবেদক মাহমুদুল আলম এবং যমুনা টিভির বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ তুহিন।

বিজ্ঞাপন

এর আগে বিদায়ী কমিটির সভাপতি মাশহুদুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ইয়াছিনের সঞ্চালনায় সুপ্রিম কোর্টে ল’ রিপোর্টার্স ফোরামের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সারাবাংলা/কেআইএফ/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন