বিজ্ঞাপন

মারধরে ৩ বছরের শিশুর মৃত্যু, সৎ বাবা গ্রেফতার

May 14, 2022 | 11:36 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর দক্ষিণখান আশকোনা এলাকায় সৎ বাবা আজহারুল ইসলামের মারধরের তিন বছরের শিশু সন্তান লামিরা ফারিজ চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। এই ঘটনায় সৎ বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে ঘটনাটি ঘটে। মুমূর্ষ অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা। চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায় শিশুটি।

দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) মোসাম্মৎ রেজিয়া খাতুন জানান, দক্ষিণখান আশকোনা আইডিয়াল একাডেমি এলাকার একটি বাড়ির আটতলায় শিশু লামিরা ফারিজ (৩) মা তাসলিম জাহান ইমা ও সৎ বাবা আজহারুল ইসলামের কাছে থাকত। বৃহস্পতিবার দুপুরের দিকে শিশুটির মা ইমা বাসায় ছিল না। এই সুযোগে সৎ বাবা শিশুটিকে মারধর করে। একপর্যায়ে শিশুটা অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মধ্যরাতে শিশুটি মারা যায়।

বিজ্ঞাপন

তিনি জানান, নিহত শিশুটির মা আগের স্বামী নাইমুল ইসলামকে তালাক দিয়ে ছয় মাস আগে আজহারুলকে বিয়ে করে। কয়েক মাস তাদের সংসার ভালোভাবেই অতিবাহিত হচ্ছিল। কিছুদিন আগে আজহারুল তার স্ত্রীর কাছে দাবি করে লামিরাকে এতিমখানায় দিয়ে আসতে। এই নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়।

সারাবাংলা/এসএসআর/এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন