বিজ্ঞাপন

টাকা ছিনিয়ে নিয়ে ভিক্ষুককে বাস থেকে ফেলে দেয় দুর্বৃত্তরা

May 14, 2022 | 1:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: নেশাজাতীয় দ্রব্য খাইয়ে শুকুর আলী (৬০) নামে এক ভিক্ষুকের রোজগারের ৬০০ টাকা কেড়ে নিয়ে তাকে বিবস্ত্র করে বাস থেকে ফেলে গেছে দুর্বৃত্তরা। বগুড়া থেকে ঢাকাগামী বনলতা এন্টারপ্রাইজ নামে যাত্রীবাহী বাসে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৩ মে) রাত ১১টার দিকে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় ওই বৃদ্ধ ভিক্ষুককে বাস থেকে ফেলে দেওয়া হয়। ভিক্ষুক শুকুর আলী বগুড়া জেলা সদরের চক সূত্রাপুর গ্রামের বাসিন্দা। বর্তমানে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

অসুস্থ ও বিবস্ত্র অবস্থায় বৃদ্ধ শুকুর আলীকে দেখতে পেয়ে সিরাজগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত সহকারী উপ-পরিদর্শক হাফিজ এবং স্থানীয় যুবক হাবিল ও মুন্না রহমানসহ কয়েকজন তাকে উদ্ধার করেন। এ সময় অসুস্থ বৃদ্ধ হাঁটতে ও দাঁড়াতে পারছিলেন না।

শুকুর আলী জানান, ভিক্ষা করার জন্য বগুড়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী বনলতা এন্টারপ্রাইজ নামে একটি বাসে ওঠেন। ভিক্ষা করার কিছুদূর আসার পর কয়েকজন ব্যক্তি তাকে খাবার দেয়। সেই খাবার খাওয়ার পর অজ্ঞান হয়ে পড়েন তিনি। তারপরের ঘটনা মনে নাই। জ্ঞান ফিরে দেখেন তিনি বিবস্ত্র অবস্থায় রাস্তার পাশে পড়ে আছেন। পকেটে ভিক্ষার ৬শ টাকা ছিল। টাকাগুলো নাই।

বিজ্ঞাপন

উপ-পরিদর্শক হাফিজ বলেন, রাত ১১টার দিকে ওই বৃদ্ধকে বিবস্ত্র অবস্থায় পড়ে থাকতে দেখি। পরে স্থানীয় কয়েকজন যুবকের সহযোগিতায় তাকে লুঙ্গি পরিয়ে দিয়ে খাবার খাওয়াই।

হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ জানান, বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করা হয়। তাকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করা হয়েছিল। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন