বিজ্ঞাপন

এ কোন সালমান!

May 14, 2022 | 9:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

তার আসন্ন নতুন ছবি ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ নিয়ে একের পর এক দ্বন্দ্বে জড়াচ্ছেন বলিউড ভাইজান সালমান খান। কয়েকদিন আগেই খবরে এসেছিল সালমানের এই ছবি থেকে সরে গেছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। সাজিদ সরে যাওয়ার পর সালমান নিজেই জানিয়ে ছিলেন, তিনিই ‘কাভি ইদ কাভি দিওয়ালি’র প্রযোজনা করবেন। এরপর শোনা গেল, শুধু প্রযোজনা নয়, এই ছবির পরিচালকও তিনি। কারণ, এই ছবির পরিচালক ফারহাদ সমজির সঙ্গে নাকি দ্বন্দে জড়িয়েছেন সালমান খান। আর তার ফলেই রাতারাতি সালমান ঠিক করে ফেললেন এই ছবির পরিচালনা তিনিই করবেন। এই ছবিতে সালমানের সঙ্গে অভিনয় করছেন পূজা হেগড়ে, আয়ুশ শর্মারা। ২০২৩-এর ইদের দিন মুক্তি পেতে চলেছে এই ছবি। চলছে ছবির শ্যুটিংও। আবার সেট থেকে নিজের লুক প্রকাশ্যে আনলেন সালমান খান।

বিজ্ঞাপন

‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছবির সেট থেকে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সালমান। বড় চুল, চোখে সানগ্লাস, হাতে রড নিয়ে, ছবিতে একেবারে অপ্রত্যাশিত লুকে ধরা দিয়েছেন তিনি। যদিও অভিনেতার মুখ পরিস্কার দেখা যাচ্ছে না ছবিতে। ইমোশনের সঙ্গে অ্যাকশন-এর ককটেল হতে চলেছে সালমানের এই ছবি। সালমানের এই লুক দেখে নেটিজেনের মন্তব্য, ‘অপেক্ষার অবসান, ফিরে এসেছে ভাইজান!’ জানা গিয়েছে, ২০১৪ সালে সাজিদ নাদিয়াওয়ালা-সালমান জুটির শেষ ছবি ‘কিক’-এর বাজেটের থেকেও নাকি অনেকটাই বেশি বাজেট এই ছবির।

বিজ্ঞাপন

‘কাভি ইদ কাভি দিওয়ালি’-তে সালমানের বিপরীতে নায়িকা হিসেবে দর্শকদের সামনে হাজির হবেন পূজা হেগড়ে। বয়সে সালমানের চেয়ে ২৭ বছরের ছোট পূজা। এই ছবিতেই প্রথম একসঙ্গে কাজ করবেন তারা। এছাড়াও জানা গিয়েছে, ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছবির অংশ হতে চলেছেন শেহনাজ গিল। ছবিতে আয়ুশ শর্মার বিপরীতে দেখা যাবে শেহনাজকে। তবে তার চরিত্র নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন