বিজ্ঞাপন

টস জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ে পাঠাল শ্রীলংকা

May 15, 2022 | 9:37 am

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি চট্টগ্রামে রোববার (১৫ মে) মাঠে গড়াচ্ছে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টে টস জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন লংকান অধিনায়ক দিমুথ করুনারত্নে।

বিজ্ঞাপন

এই ম্যাচ দিয়ে আবারও সাদা পোশাকে ফিরছেন সাকিব আল হাসান। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লংকানদের বিপক্ষে প্রথম টেস্টে খেলা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছিল তার। তবে পরবর্তীতে দুইবার পরীক্ষায় নেগেটিভ আসলে দলের সঙ্গে আবারও যুক্ত হন সাকিব। আর পাকিস্তানের বিপক্ষে গেল বছর ডিসেম্বরে টেস্ট সিরিজের পর আবারও ফিরছেন তিনি।

বাংলাদেশ একাদশ

বিজ্ঞাপন

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মহামুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, নাইম হাসান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম এবং খালেদ আহমেদ।

শ্রীলংকা একাদশ

বিজ্ঞাপন

দিমুথ করুনারত্নে (অধিনায়তক), ওশাদা ফারনান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, দীনেশ চান্দিমাল, নিরোশান ডিকওয়েল্লা (উইকেটরক্ষক), রমেশ মেন্ডিস, লাসিথ এম্বালদেনিয়া, আশিথা ফারনান্দো এবং বিশ্ব ফারনান্দো।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন