বিজ্ঞাপন

বার্সাতেই যাচ্ছেন লেভান্ডোফস্কি!

May 15, 2022 | 10:46 am

স্পোর্টস ডেস্ক

ইউরোপিয়ান দল বদলের মৌসুম শুরু হতে এখনো বেশ কিছু সময় বাকি আছে। তবে তার আগেই জমে উঠেছে দল বদল। লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার পর স্ট্রাইকার সংকটে ভুগছিল বার্সা। আর তাই তো রবার্ট লেভান্ডোফস্কির ওপর নজর দিয়েছে বার্সা। তারকা এই ফরোয়ার্ড বায়ার্ন মিউনিখ ছাড়তে চান বলে জানিয়েছেন ক্লাবটির ক্রীড়া পরিচালক হাসান সালিহামিদজিক।

বিজ্ঞাপন

সাম্প্রতিক সময়ে স্প্যানিশ সংবাদমাধ্যমে গুঞ্জন স্প্যানিশ ক্লাব বার্সেলোনার ‘টার্গেট’ এই ৩৩ বছর বয়সী এই ফুটবলার। তবে বায়ার্ন ও বার্সেলোনা দুই পক্ষ থেকেই বিষয়টি গুজব বলে উড়িয়ে দেওয়া হয়।

লেভান্ডোফস্কির সঙ্গে বায়ার্নের বর্তমান চুক্তির মেয়াদ আছে ২০২৩ সালের জুন পর্যন্ত। তবে এর আগেই দুই পক্ষের আট বছরের বন্ধনের ইতি ঘটতে পারে। চুক্তির মেয়াদ আর না বাড়িয়ে ক্লাব ছাড়তে চাওয়ার কথা দলকে জানিয়ে দিয়েছেন দুইবারের ফিফা বর্ষসেরা ফুটবলার।

বিজ্ঞাপন

এদিকে হুলেন নাগেলসম্যান মৌসুমে ঘরের মাঠে নিজেদের শেষ ম্যাচে জানিয়েছেন, লেভান্ডোফস্কিকে ঘিরেই নতুন মৌসুমের পরিকল্পনা সাজাচ্ছেন তিনি।

তবে সালিহামিদজিক যা বলেছেন, তাতে প্রিয় তারকাকে বিদায় জানানোর প্রস্তুতি নিয়ে রাখতে পারে বায়ার্ন সমর্থকরা। লেভার সঙ্গে আলোচনায় বসেছিলেন তিনি। সেই আলোচনার কথা খোলামেলাভাবে স্কাই জার্মানিকে বলেছেন বায়ার্নের এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

তিনি বলেন, 'আমি লেভানদোভস্কির সঙ্গে কথা বলেছি। সে আমাকে জানিয়েছে, আমাদের দেওয়া চুক্তি নবায়নের প্রস্তাব সে গ্রহণ করতে চায় না এবং সে ক্লাব ছেড়ে যেতে চায়। সে বলেছে, সে অন্য কিছু করতে চায়। কিন্তু আমাদের অবস্থান পরিবর্তন হবে না। বিষয়টা হলো ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত তার চুক্তি রয়েছে।'

২০১৪ সালে বরুশিয়া ডর্টমুন্ড ছেড়ে বায়ার্নে যোগ দিয়েছিলেন লেভানদোভস্কি। ক্লাবটির হয়ে একবার চ্যাম্পিয়ন্স লিগসহ প্রতি বছরই জিতেছেন লিগ শিরোপা। গত কয়েক মৌসুমে গোলের পর গোল করেছেন তিনি ক্লাবটির হয়ে। ২০২০ ও ২০২১ সালে জেতেন ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন