বিজ্ঞাপন

অপহৃত মেয়েকে উদ্ধার চেয়ে বাবার সংবাদ সম্মেলন

May 15, 2022 | 3:02 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আড়াইমাস আগে অপহৃত দক্ষিণখান গার্লস স্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থী রিয়া আক্তারকে (১৫) উদ্ধার করার দাবি জানিয়েছে ভুক্তভোগী পরিবার। রোববার (১৫ মে) জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে অপহৃত ছাত্রী রিয়া’র বাবা সফিকুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, প্রতিদিনের মতো গত ২৮ ফেব্রুয়ারি সকালে আমার মেয়ে দক্ষিণখান গার্লস স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী রিয়া আক্তার স্কুলে যায়। কিন্তু স্কুল শেষের অনেক পরও বাসায় না ফেরায়, স্কুলের সামনে গিয়ে জানতে পারি বেশ কয়েকজন দুর্বৃত্ত আমার মেয়েকে স্কুলের সামনে থেকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে গেছে।

তিনি বলেন, এ ঘটনায় ১ মার্চ দক্ষিণখান থানায় মামলা করি। এতদিনেও আমার মেয়ের কোনো সন্ধান পাইনি। থানাপুলিশও আমার মেয়ে সম্পর্কে কোনো তথ্য দিতে পারেনি বা উদ্ধার করতে পারেনি।

বিজ্ঞাপন

তিনি অভিযোগ বলেন, কাজী দুলালের ছেলে মো. সুজন মিয়া নামের স্থানীয় এক ভাড়াটিয়া বেশ কিছু দিন ধরে আমার মেয়েকে স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করে আসছিল। আমার মেয়ে তার প্রেমের প্রস্তাব গ্রহণ না করলে অপহরণ করবে বলেও হুমকি দিয়ে আসছিল। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানতে পারি, সুজন মিয়া সন্ত্রাসীদের নিয়ে আমার মেয়েকে স্কুলের সামনে থেকে জোরপূর্বক অপহরণ করে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। সুজন মিয়ার মোবাইল নম্বর সংগ্রহ করে ফোন করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। যে বাসায় সুজন ভাড়া থাকে ওই ঘটনার পর থেকে সুজনও বাসায় ফেরেনি। সুজনের তিনটি সন্তানসহ স্ত্রী রয়েছে।

সংবাদ সম্মেলনে মেয়েকে উদ্ধারের ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী পরিবার এছাড়া এই অপহরণের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এনএস

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন