বিজ্ঞাপন

নোয়াখালীতে জামায়াতের ৪৫ নেতাকর্মী কারাগারে

May 15, 2022 | 7:44 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর সদরে একটি স্কুল থেকে গ্রেফতার জামায়াতে ইসলামীর ৪৫ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (১৫ মে) সন্ধ্যা পৌনে ৬টার দিকে আটক ব্যক্তিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে পুলিশ। পরে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিন দুপুর সাড়ে ১২টার দিকে নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের জয়কৃঞ্চপুর এলাকার আল ফারুক একাডেমির দ্বিতীয় তলা থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতার নেতাকর্মীদের মধ্যে রয়েছেন— সোনাইমুড়ী উপজেলা জামায়াতের আমির মোহাম্মদ হানিফ (৫২), চাটখিল উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা ওমর ফারুক (৫২), সেনবাগ উপজেলা জামায়াতের সেক্রেটারি মো. নুরুল আফসার (৫০), চাটখিল উপজেলা জামায়াতের নায়েবে আমির মহিউদ্দীন হাসান (৪৮) ও কোম্পানীগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারি বেলায়েত হোসেন (৫২)।

বিজ্ঞাপন

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, রোববার দুপুর ১২টার দিকে জেলার বিভিন্ন উপজেলার জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা সুধারাম থানা এলাকার মাইজদী আল ফারুক একাডেমির দ্বিতীয় তলায় গোপন বৈঠক করার জন্য একত্রিত হন। বৈঠক চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল ফারুক একাডেমিতে অভিযান চালিয়ে সেখান থেকে জামায়াতের ৪৫ নেতাকর্মীকে আটক করেন।

এসপি শহীদুল আরও বলেন, বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে সেই মামলায় ওই ৪৫ জনকে গ্রেফতার দেখানো হয়েছে। পরে তাদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন