বিজ্ঞাপন

সোনারগাঁওয়ে অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

May 16, 2022 | 5:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: সোনারগাঁও থেকে সংঘবদ্ধ ডাকাত চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে তিনটি ককটেলসহ বিপুল পরিমান দেশি অস্ত্র। সোমবার (১৬ মে) দুপুরে সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দফতরে সংবাদ সম্মেলনে উপ-অধিনায়ক মেজর হাসান শাহরিয়ার সাংবাদিকদের এসব তথ্য জানান।

বিজ্ঞাপন

তিনি জানান, গত ১ এপ্রিল রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ে গাজীপুরের ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক মাহবুব আলমের পরিবারকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করা হয়। নারায়ণগঞ্জে সম্প্রতি এমন বেশ কয়েকটি ডাকাতির ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হলে বিষয়টি আইনশৃংখলা বাহিনীর নজরে আসে।

এসব ঘটনার তদন্ত করতে গিয়ে ডাকাত দলের সদস্যদের তথ্য সংগ্রহ শুরু করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় রোববার রাতে সোনারগাঁয়ের সোনাখালী এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার করা হয় আজিজুল ইসলাম, সাইফুল ইসলাম, হৃদয়, আলিফ হোসেন, রাজু আহমেদ ও ফারুক নামের ছয়জনকে। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ডাকাতির কাজে ব্যবহৃত তিনটি ককটেল, দু’টি চাইনিজ কুড়াল, দু’টি ছোড়া ও একটি চাপাতিসহ বিভিন্ন সরঞ্জাম।

গ্রেফতারকৃতরা সোনারগাঁ ও বন্দর উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। তারা দীর্ঘদিন সংঘবদ্ধ চক্রের মাধ্যমে মহাসড়কে ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধ করতো বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলাসহ আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন, রয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন