বিজ্ঞাপন

দুটো নামের আকর্ষণে পাপ পুণ্যে সিয়াম

May 16, 2022 | 6:45 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

২০ মে মুক্তি পেতে যাচ্ছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত সিনেমা ‘পাপ পুণ্য’। ছবিটি চঞ্চল চৌধুরী ও আফসানা মিমির মত অভিনয়শিল্পীর সঙ্গে আছেন এ প্রজন্মের তারকা সিয়াম আহমেদ। নানা কারণে এ ছবিতে অভিনয়ে আকৃষ্ট হয়েছেন সিয়াম। কারণগুলো কী?

বিজ্ঞাপন

বাংলাদেশের টেলিভিশন ও সিনেমা ইন্ডাস্ট্রিতে পরিচালক হিসেবে গিয়াসউদ্দিন সেলিম এক অনন্য নাম। তার পরিচালনায় অভিনয় করা অনেক শিল্পীরই স্বপ্ন। একই দিকে চঞ্চল চৌধুরীও নাটক, সিনেমায় অভিনয় দিয়ে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। আর এ দুটি নামই সিয়ামকে আকৃষ্ট করেছে ‘পাপ পুণ্য’-এ অভিনয়ের প্রস্তাব পাওয়ার পর।

সিয়াম বলেন, “গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এবং চঞ্চল চৌধুরী অভিনীত- এতটুকু শুনেই পাপপুণ্য সিনেমার জন্য নিজেকে বিক্রি করে দিয়েছি। পরে যুক্ত হলেন আফসানা মিমি। আমরা যারা ‘নাইন্টিজ কিডস’ তাদের কাছে মিমি আপা মানে অন্যরকম কিছু, বিশেষ করে তার হাসি।”

বিজ্ঞাপন

‘মনপুরা সিনেমাটি আমি আমার বাবা-মাকে নিয়ে দেখেছিলাম। তখন ছাত্র। সেই সিনেমার অভিনয়শিল্পী, সেই সিনেমার পরিচালকদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা যে কত স্পেশাল, সেটা বোঝানো যাবে না। তাদের সঙ্গে কাজ করা কতোটা সৌভাগ্যের, সেটা আসলেই বোঝানো যাবে না’,— বলেন সিয়াম।

ছবিটি মুক্তি উপলক্ষে সোমবার (১৬ মে) চ্যানেল আই কার্যালয়ের ৪নং স্টুডিওতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিস্তারিত তুলে ধরেন চ্যানেল আই এর পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন। স্টুডিওতে উপস্থিত ছিলেন মামুনুর রশীদ, আফসানা মিমি, চঞ্চল চৌধুরী, সুমি ও সিয়াম।

বিজ্ঞাপন

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় নির্মিত হয়েছে ‘পাপ পুণ্য’। ছবিটির মাধ্যমে প্রথম কোনো বাংলাদেশের ছবি উত্তর আমেরিকার ১১২টি সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে। সম্প্রতি হলগুলোর তালিকা প্রকাশ করেছে আন্তর্জাতিক পরিবেশক সংস্থা স্বপ্ন স্কেয়ার ক্রো।

‘পাপ পুণ্য’ মুক্তি পাচ্ছে এক যোগে কানাডার ৫টি প্রভিন্সের ৮টি শহর এবং আমেরিকার ২৫টি স্টেটের ১০০ এর বেশি শহরে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন