বিজ্ঞাপন

টেন মিনিট স্কুলের কোর্সে বিকাশ পেমেন্টে ১৫% ক্যাশব্যাক

May 16, 2022 | 10:47 pm

সারাবাংলা ডেস্ক

অনলাইনে শিক্ষার্থীদের শেখা আরও সাশ্রয়ী করতে অনলাইন এডুকেশন প্ল্যাটফর্ম ‘টেন মিনিট স্কুলে’র বিভিন্ন কোর্সে বিকাশ পেমেন্টে মিলছে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

বিজ্ঞাপন

টেন মিনিট স্কুলের ‘ঘরে বসে স্পোকেন ইংলিশ’, ‘আইইএলটিএস কোর্স বাই মুনজেরিন শহীদ’, ‘২৪ ঘণ্টায় কোরআন শিখি’, ‘মাইক্রোসফট এক্সেল’, ‘ঘরে বসে ফ্রিল্যান্সিং’, ‘এইচএসসি ২০২২ শেষ মুহূর্তের প্রস্তুতি’, ‘এইচএসসি শর্ট সিলেবাস ২০২৩ ক্র্যাশ কোর্স’ এবং বিসিএস প্রিলি কোর্সগুলোতে পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশে পেমেন্ট করলেই গ্রাহকরা পাবেন ১৫ শতাংশ ক্যাশব্যাক। একজন গ্রাহক অফার চলাকালীন সর্বোচ্চ তিনবার এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। অফারটি চলবে ৩০ মে পর্যন্ত।

বিকাশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, টেন মিনিট স্কুলে থেকে সেবা গ্রহণ করতে শিক্ষার্থীদের অ্যাপ ও ওয়েবসাইটে নির্দিষ্ট কোর্স সিলেক্ট করে পেমেন্ট গেটওয়ে থেকে পেমেন্ট অপশনে গিয়ে বিকাশ সিলেক্ট করতে হবে। পরে নম্বর, ওটিপি ও পিন দিয়ে সহজেই পেমেন্ট করতে পারবেন গ্রাহকরা।

বিকাশ বলছে, যাত্রা শুরুর পর থেকে দেশের সবচেয়ে সমৃদ্ধ এবং নির্ভরযোগ্য অনলাইন এডুকেশন প্ল্যাটফর্মে পরিণত হয়েছে টেন মিনিট স্কুল। প্রতিদিন ওয়েবসাইট, অ্যাপ ও সোশ্যাল মিডিয়া ব্যবহার করে একাডেমিক, অ্যাডমিশন, স্কিল ডেভেলপমেন্টসহ নানা কোর্স গ্রহণ করছে লাখো শিক্ষার্থী। অনলাইন কুইজ, ভিডিও, টিউটোরিয়াল, মডেল টেস্ট, ইনফোগ্রাফিকস ও ব্লগের সমন্বয়ে কোর্সগুলো হয়ে উঠেছে অংশগ্রহণমূলক ও আনন্দময়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন