বিজ্ঞাপন

৫ বছর পর উদ্বোধনী জুটি দেখা পেল শতরানের

May 17, 2022 | 10:49 am

স্পোর্টস ডেস্ক

শেষবার ২০১৭ সালের মার্চে শ্রীলংকার বিপক্ষে গল টেস্টে তামিম ইকবাল এবং সৌম্য সরকার উদ্বোধনী জুটিতে শতরানের দেখা পেয়েছিলেন। সেবার এই জুটি তুলেছিল ১১৮ রান। এরপর ৩০টিরও বেশি টেস্ট আর পাঁচ বছরেরও বেশি সময় পেরিয়ে গেলেও উদ্বোধনী জুটি থেকে আসছিল না শতরান। এবার অপেক্ষার পালার অবসান। তামিম ইকবাল এবং মাহমুদুল হাসান জয়ের ব্যাট হেসেছে আর বাংলাদেশ পেয়েছে শতরানের উদ্বোধনী জুটি।

বিজ্ঞাপন

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শ্রীলংকার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের তৃতীয় দিনে বাংলাদেশ পেয়েছে উদ্বোধনী জুটিতে শতরান। বিশ্ব ফারনান্দোর অফ স্টাম্পের বাইরের বল ডিপ পয়েন্টে পাঠিয়ে এক রান নিলেন তামিম ইকবাল। এতে মাহমুদুল হাসান জয়ের সঙ্গে তার উদ্বোধনী জুটি রান স্পর্শ করল শতরান। কাটল দীর্ঘ খরা। টেস্টে ৬১ ইনিংস পর শতরানের উদ্বোধনী জুটি পেল বাংলাদেশ।

তৃতীয় দিনের শুরু থেকে সাবলীল ব্যাটিং করছেন তামিম। সুযোগ পেলেই মারছেন বাউন্ডারি। তাকে দারুণ সঙ্গ দিয়ে যাচ্ছেন জয়।

বিজ্ঞাপন

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন