বিজ্ঞাপন

সমকামী চরিত্রে মাধুরী

May 17, 2022 | 8:20 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

মাধুরী দীক্ষিত নানাভাবে তার ক্যারিয়ারের মোড় ঘুরাতে চাইছেন। সম্প্রতি ওয়েব দুনিয়ায় যাত্রা শুরু করেছেন ‘ফেম গেম’ ওয়েব সিরিজের মাধ্যমে। এবার শোনা যাচ্ছে, সমকামী চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। খবর সংবাদ প্রতিদিন।

বিজ্ঞাপন

আমাজন প্রাইমে দেখা যাবে আনন্দ তিওয়ারি পরিচালিত ‘মাজা মা’। শোনা গিয়েছে, সেই ছবিতেই সমকামী চরিত্রে দেখা যাবে মাধুরীকে। রটনা, অভিনেত্রীকে এই চরিত্রে রাজি করা মোটেও সহজ কাজ ছিল না। চিত্রনাট্য এমনভাবে সাজাতে হয়েছে যাতে বিষয়টি খুব সহজেই দর্শক মেনে নিতে পারেন। আর চিত্রনাট্য শুনেই এমন চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন মাধুরী।

‘অবোধ’ সিনেমার মাধ্যমে বলিউডে সফর শুরু করেছিলেন মাধুরী। সময়ের সঙ্গে সঙ্গে তিনি বি-টাউনের ‘ধক ধক গার্ল’ হয়ে ওঠেন। আজও বহু পুরুষের স্বপ্নসুন্দরী মাধুরী দীক্ষিত। সূত্রের খবর সত্যি হলে, এবার এক্কেবারে অন্যভাবে অভিনেত্রীকে দেখতে পাবেন দর্শকরা। ইতোমধ্যেই ছবির ফার্স্টলুক প্রকাশ করেছেন পরিচালক আনন্দ তিওয়ারি। ছবিতে মাধুরী ছাড়াও অন্যান্য ভূমিকায় দেখা যাবে গজরাজ রাও, বরখা সিং, সৃষ্টি শ্রীবাস্তব, মলহার ঠাকুর, রজিত কাপুর, সিমোন সিং এবং বাঙালি অভিনেতা ঋত্বিক ভৌমিককে।

বিজ্ঞাপন

আমাজন প্রাইমে কবে ছবিটি দেখা যাবে? সেই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। শোনা গিয়েছে, কমেডির মোড়কে কাহিনি সাজিয়েছেন পরিচালক আনন্দ। ছবিতে মাধুরীর চরিত্রের সমকামী হওয়াকে কেন্দ্র করেই সমস্যার সূত্রপাত হবে। তা সমাধানের উপায় খুঁজতে চরিত্রদের বেশ বেগ পেতে হবে বলেই খবর।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন