বিজ্ঞাপন

মানিকগঞ্জে প্রাইভেটকার চালক হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

May 17, 2022 | 9:27 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: জেলার ঘিওর উপজেলায় প্রাইভেটকার চালক জাহাঙ্গীর আলম হত্যা মামলায় দুইজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এ মামলায় আরও ৪ জনের যাবজ্জীবন দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

একইসঙ্গে দণ্ডপ্রাপ্ত প্রত্যেক আসামিকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৭ মে) বেলা তিনটার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক উৎপল ভট্টাচার্য্য এই রায় ঘোষণা করেন। এ সময় তিনজন আসামি উপস্থিতি ছিলেন।

নিহত জাহাঙ্গীর আলম ময়মনসিংহের হালুয়াঘাটের ঘোষেবের এলাকার মুকলেসুর রহমানের ছেলে। তিনি পেশায় প্রাইভেটকার চালক ছিলেন।

বিজ্ঞাপন

মৃত্যুদণ্ড প্রাপ্তরা হলেন— ওমর হোসেন সাইফুল (পলাতক) আরিফুজ্জামান সজীব (পলাতক)। আর যাবজ্জীবন প্রাপ্তরা হলেন— আব্দুল্লাহ আল মামুন, ফরহাদ হোসেন, মোহাম্মদ আলী সীমান্ত (পলাতক) ও আজিম খান। এদের প্রত্যেকের বাড়ি টাঙ্গাইলের নাগরপুরে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১১ সালের ২৮ জানুয়ারি উপজেলার কুসন্ডা এলাকায় প্রাইভেটকার চালক জাহাঙ্গীর আলমকে শ্বাসরোধে হত্যা করে গাড়ি নিয়ে পালিয়ে যায় আসামিরা। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনার রাতে ঘিওর থানার এসআই লুৎফর রহমান বাদী হয়ে অজ্ঞাত নামায় একটি হত্যা মামলা দয়ের করেন এবং ৬ জনকে গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

মামলার তদন্তকর্মকর্তা ঘিওর থানার এসআই এনামুল হক চৌধুরী পরের বছর ২০১২ সালের ২৬ ফ্রেরুয়ারি ৬জনের নামে আদালতে চার্শিট দাখিল করেন। এ মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন নিরঞ্জন কুমার বসাক। এছাড়া আসামি পক্ষের আইনজীবী ছিলেন আহসান হাবি ও বুলবুল আহমেদ গোলাপ।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন