বিজ্ঞাপন

কুকুরের পেটে ৫ ছাগল, অভিযোগ থানায়

May 17, 2022 | 10:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: জেলার নবাবগঞ্জ উপজেলায় পোষা কুকুর দিয়ে ৫টি ছাগল মেরে ফেলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলার ৮ নং মাহামুদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ফতেপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এ ঘটনায় ভুক্তভোগী ওসমান আলী নবাবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ওসি) তাওহেদুল ইসলাম তৌহিদ এ তথ্য নিশ্চিত করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, ওই ইউনিয়নের পশ্চিম ফতেপুর গ্রামের চামড়া ব্যবসায়ী মো. তাহাজুল ইসলাম বিভিন্ন এলাকা থেকে গরু ছাগলের চামড়া ক্রয় করে নিজ বাড়িতে এনে প্রক্রিয়াজাত করে দেশের বিভিন্ন আড়তে বিক্রি করেন। চামড়া থেকে ছাড়ানো মাংস ও চর্বি খাওয়ানোর জন্য ৫টি কুকুর পালন করেন তাহাজুল। কুকুরগুলো এর আগে বেশ কয়েকটি ছাগল মেরে ফেলে। এতে গ্রামবাসী কুকুরগুলোকে অন্য কোথাও রাখার জন্য তাহাজুলকে মৌখিকভাবে বলে। কিন্তু, গ্রামবাসীর কথা আমলে না নিয়ে নিজ সুবিধার্থে তার বাড়িতে কুকুরগুলো লালন-পালন করেন তিনি। এ পরিস্থিতিতে আজ মঙ্গলবার দুপুরে প্রায় ২টার সময় সাংবাদিক ওসমান আলী তার বাড়ির পাশে নিজ জমিতে বেঁধে রাখা ৫টি ছাগলকে তাহাজুলের কুকুরগুলো কামড় দিয়ে মেরে ফেলে। এ সময় আরও ৩টি ছাগল নিখোঁজ হয়।

বিজ্ঞাপন

ভুক্তভোগীর ধারণা ওই ছাগল ৩টিও কুকুর মেরে ফেলে অজ্ঞাত স্থানে নিয়ে গেয়েছে। এতে করে প্রায় ৪০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ তুলেছেন ভুক্তভোগী ওই সাংবাদিক।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ওসি তাওহেদুল ইসলাম তৌহিদ জানান, এমন অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন