বিজ্ঞাপন

ফতুল্লায় ছুরিকাঘাতে প্রাণ গেল স্কুলছাত্রের

May 17, 2022 | 11:43 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লায় ছুরিকাঘাতে ধ্রুব চন্দ্র দাস (১৫) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। ফতুল্লা ইসদাইলে নিজেদের বাড়িতে মা-বাবার সঙ্গে থাকত ধ্রুব। রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৭ মে) রাত সাড়ে ৮টার দিকে ফতুল্লা ইসদাইল রাবেয়া স্কুলের সামনে ছুরিকাঘাত করা হয় ধ্রুবকে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। রাত ১০টার দিকে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ধ্রুবর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। ঘটনাটি ফতুল্লা থানা পুলিশকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

ধ্রুবর বাবা মাধব চন্দ্র দাস বলেন, রাত ৮টার দিকে জানতে পারি— রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সামনে মারামারি হচ্ছে। কিছুক্ষণ পরই ধ্রুবর কয়েকজন বন্ধু খবর দেয়, ও আহত হয়েছে।

মাধব চন্দ্র দাস বলেন, ঘটনাস্থলে গিয়ে দেখি ধ্রুব রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। সেখান থেকে দ্রুত ধ্রুবকে স্থানীয় ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাই। সেখানে ওর শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছিলাম। কিন্তু ছেলেকে বাঁচাতে পারলাম না।

বিজ্ঞাপন

ধ্রুবর বাবা জানান, এক ভাই-এক বোনের মধ্যে ধ্রুব ছিল বড়। কী নিয়ে মারামারি হয়েছে, কে বা কারা ধ্রুবকে ছুরিকাঘাত করেছে— এর কিছুই জানা নেই বলে জানান মাধব চন্দ্র।

সারাবাংলা/এসএসআর/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন