বিজ্ঞাপন

এলো নেটওয়ার্কের জোড়া পোস্টার

May 18, 2022 | 6:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

সৈকত নাসির বানিয়েছেন ওয়েব সিরিজ ‘নেটওয়ার্ক’। এতদিন দেশে একসঙ্গে একটি পোস্টার উন্মোচন করার চল থাকলেও এবার এসেছে জোড়া পোস্টার। দুটি পোস্টার জুড়ে রয়েছেন এর প্রধান চরিত্রে অভিনয় করা নিপা আহমেদ রিয়েলি।

বিজ্ঞাপন

ক্রাইম থ্রিলার সিরিজটিত রিয়েলির বিপরীতে আছেন সাঞ্জু জন ও সাজ্জাদ হোসেন। আরও আছেন নওশাবা, উজ্জল কবির হিমু, রাশেদ মামুন অপু, রাহা তানহা খান। মোট ৪৭ জন অভিনয়শিল্পী থাকছেন সিরিজটিতে।

সিরিজটিতে রিয়েলির আসবেন ‘বেগম’ হিসেবে। যে কিনা একজন অপরাধ জগতের নারী। রিয়েলি বলেন, ‘সিরিজটির জন্য নিজেকে প্রস্তুত করতে আমাকে ফাইট শিখতে হয়েছে। ওজন কমাতে হয়েছে। এতে আমাকে প্রচুর মারামারি করতে হয়েছে।’

বিজ্ঞাপন

রিয়েলি ছাড়া সাঞ্জু জনকে ‘সালমান’, সাজ্জাদ হোসেনকে ‘তামিম’, রাশেদ মামুন অপুকে ‘জুলফিকার’ এবং রাহা তানহা খানকে দেখা যাবে ‘মাধুরী’ হিসেবে।

গল্প নিয়ে সৈকত নাসির বলেন, ‘বাংলাদেশ, ভারত ও মায়ানমারের ক্রাইম জোন নিয়ে এর গল্প। এতদিন আমরা দেখেছি নায়করা গল্পে রাজত্ব করে, এখানে দেখবো নায়িকা সবার উপরে রাজত্ব করছে। মাদকসহ অপরাধ জগতের বিভিন্ন বিষয় এতে উঠে আসবে।’

বিজ্ঞাপন

তিনি জানান, কয়েক বছর আগে সূর্যমণি নামে একজন বাংলাদেশি নারী মাদকসহ শ্রীলঙ্কায় আটক হন। তিনি তার কর্মজীবন শুরু করেছিলেন একজন গার্মেন্টস শ্রমিক হিসেবে। ওই ঘটনার অনুপ্রেরণায় ‘নেটওয়ার্ক’ নির্মিত হচ্ছে, তবে কোনভাবেই ওই নারীর জীবনী নয় বলে জানালেন তিনি।

সিরিজটির কাহিনি ও চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। সিরিজটি মোট ৫ সিজনের । গত বছরের ১০ অক্টোবর থেকে এর শুটিং হয়েছে পঞ্চগড়, খাগড়াছড়ি, রাঙামাটি, বান্দরবান ও ঢাকায়।

বিজ্ঞাপন

‘নেটওয়ার্ক’ প্রযোজনা করছে আই থিয়েটার। জানা গেছে, খুব শিগগিরই সিরিজটি প্রকাশিত হবে।

অনন্য মামুন পরিচালিত 'মেকআপ' দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় রিয়েলির। ছবিটিতে তার বিপরীতে ছিলেন রোশান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন