বিজ্ঞাপন

আপনাদের হাতে রিপ্লেসমেন্ট আছে তো-মুশফিকপত্নীর খোঁচা

May 18, 2022 | 6:58 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

কদিন ধরে ক্রিকেটপাড়ায় খবর, টি-টোয়েন্টি ফরম্যাটে মুশফিকুর রহিমকে আর চাইছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)! এই ফরম্যাটে মুশফিক অবসর নিয়ে নিক বোর্ড নাকি এটিই চাইছে। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনই উষ্কে দিয়েছিলেন প্রসঙ্গটি।

বিজ্ঞাপন

সিনিয়র ক্রিকেটাররা যেন নিজে থেকে সরে দাঁড়ায়, তাছাড়া বোর্ড হস্তক্ষেপ করবে বলেছিলেন বোর্ড প্রধান। পাপন অবশ্য কারও নাম নির্দিষ্ট করে বলেননি। তবে পরিস্থিতি বিবেচনায় মনে করা হচ্ছে, মুশফিককেই ওই কথা বলেছেন তিনি।

বিষয়টি নিয়ে কদিন ধরেই বেশ আলোচনা চলছে। এর মধ্যে অনেকদিনের অফফর্ম কাটিয়ে উঠার বার্তা দিয়েছেন মুশফিক। চট্টগ্রামে শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচের প্রথম ইনিংসে দারুণ এক সেঞ্চুরি করেছেন মুশি। সেঞ্চুরির পর মুশফিকপত্নী জান্নাতুল মন্ডি বুঝি একটু খোঁচাই দিতে চাইলেন!

বিজ্ঞাপন

টেস্ট সেঞ্চুরির জন্য মুশফিককে অভিনন্দন জানিয়ে নিজের ইনস্টাগ্রাম একাউন্টে মন্ডি লিখেছেন, ‘আমরা হাসিমুখেই বিদায় নিবো ইনশাআল্লাহ! তবে আপনাদের রিপ্লেসমেন্ট আছে তো? সেদিকেও একটু নজর দিলে বাংলাদেশ ক্রিকেটের উন্নয়ন হতো।’

চট্টগ্রামে আজ ২৮২ বলে ১০৫ রানের ইনিংস খেলার পথে বাংলাদেশের প্রথম ব্যাটার হিসেবে টেস্টে পাঁচ হাজার রানের মাইলফলক পেরিয়েছেন মুশফিক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন