বিজ্ঞাপন

ছাত্রলীগ নেতার বাড়িতে ১২০০ পিস ইয়াবা

May 18, 2022 | 8:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম ফরাজীর বাড়িতে অভিযান চালিয়ে ১২০০ পিস ইয়াবাসহ মাহিমা আক্তার মৌ (২৫) নামে এক বহিরাগত নারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে পুলিশের উপস্থিতি টের পেয়ে মোড়েলগঞ্জ পৌরসভার আদর্শ পাড়ার বাড়ি থেকে পালিয়ে যায় পৌর ছাত্রলীগের সাবেক এই সাধারণ সম্পাদক।

বিজ্ঞাপন

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমানের নেতৃত্বে মাদকবিরোধী অভিযানে ১২০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী মাহিমা আক্তার মৌ বাগেরহাটের শরণখোলা উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের মো. কালাম শিকদারের মেয়ে।

বাগেরহাট পুলিশের মিডিয়া কর্মকর্তা ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের ওসি এস এম আশরাফুল আলম জানান, বুধবার দুপুরে মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম ফরাজীর বাড়িতে পুলিশ অভিযান চালায়।

বিজ্ঞাপন

এসময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম ফরাজী পালিয়ে যান। ওই বাড়ি থেকে ১২০০ পিস ইয়াবাসহ মাহিমা আক্তার মৌ নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

মৌ পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে সে ও ইব্রাহীম ফরাজী চট্টগ্রাম থেকে ইয়াবা এনে বাগেরহাটের বিভিন্ন এলাকায় খুচড়া ও পাইকারি বিক্রি করতেন। এ ঘটনায় ইব্রাহীম ফরাজী ও মাহিমা আক্তার মৌ এর নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন