বিজ্ঞাপন

অতিরিক্ত মদ্যপানে তরুণীর মৃত্যু, ২ বন্ধু আটক

May 19, 2022 | 12:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: জেলায় ভ্রমণে যাওয়া লাবণী আকতার (১৯) নামের এক তরুণী চারদিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যুবরণ করেছেন। এ ঘটনায় তার সঙ্গে আসা চার বন্ধুর মধ্যে দুইজনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

অতিরিক্ত মদ্যপানের কারণে অসুস্থ হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। গতকাল বুধবার (১৮ই মে) দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

লাবণী আকতার ঢাকার যাত্রাবাড়ীতে বসবাসকারী মনির হোসেনের মেয়ে। মনিরের গ্রামের বাড়ি বরগুনায়। এ ঘটনায় আটককৃতরা হলেন— যাত্রাবাড়ী এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে কামরুল আলম (২০) ও আবদুর রহমানের ছেলে আরিফ রহমান নিলু (২১)।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানিয়েছেন, চার বন্ধুসহ ১১ মে কক্সবাজার আসেন তারা। এসে কলাতলীর ‘বিচ হলি ডে’ নামের একটি আবাসিক হোটেল অবস্থান নেন। ওখানে গত ১৪ মে অসুস্থ হলে তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে গত ১৬ মে তাকে আইসিইউতে হস্তান্তর করা হয়। এ সময় সঙ্গে আসা চারজনের মধ্যে দুইজন স্বীকার করেন তারা অতিরিক্ত মদ্যপান করেছিল। এ ঘটনায় দুইজনকে আটক করা হলেও অপর দুইজন পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, চারদিন চিকিৎসাধীন থাকার পর গতকাল বুধবার সাড়ে ১২টায় ওই তরুণী মৃত্যুবরণ করেন। ইতোমধ্যে তার বাবাসহ অভিভাবকরা কক্সবাজারে অবস্থান করছেন। এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আটককৃত দুইজনকে এ ঘটনায় ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারা হেফাজতে রেখেছেন বলে জানিয়েছেন ওসি সেলিম উদ্দিন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন