বিজ্ঞাপন

শরিফুলকে বাইরে রেখে দ্বিতীয় টেস্টের স্কোয়াড ঘোষণা

May 19, 2022 | 1:12 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

আঙুলে চিড় ধরার কারণে তরুণ পেসার শরিফুল ইসলাম শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলতে পারছেন না সেটা আগেই নিশ্চিত হওয়া গেছে। শরিফুলকে বাইরে রেখে শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য স্কোয়ার ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম টেস্টের স্কোয়াড থেকে পরিবর্তন এই একটিই।

বিজ্ঞাপন

শরিফুল ছিটকে পড়ায় বাংলাদেশের স্কোয়াডে পেসার থাকলেন এখন চারজন- খালেদ আহমেদ, ইবাদত হোসেন, শহিদুল ইসলাম ও রেজাউর রহমান রেজা।

আগামী ২৩ মে থেকে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়ার কথা বাংলাদেশ-শ্রীলংকা দ্বিতীয় টেস্ট ম্যাচটি।

বিজ্ঞাপন

এদিকে, চট্টগ্রামে প্রথম টেস্টটি এগুচ্ছে ড্রয়ের দিকে। প্রথম ইনিংসে ৩৯৭ রান তোলে শ্রীলংকা। বাংলাদেশ প্রথম ইনিংসে তোলে ৪৬৫। আজ পঞ্চম দিনের খেলা চলছে। এই মুহূর্তে  দ্বিতীয় ইনিংসে শ্রীলংকার সংগ্রহ ৫ উইকেটে ১৫৮ রান।

দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশ স্কোয়াড:

বিজ্ঞাপন

মুমিনুল হক সৌরভ (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুর হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস, সাকিব আল হাসান, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, ইয়াছির আলি রাব্বি, কাজী নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, ইবাদত হোসেন চৌধুরী, শহিদুল ইসলাম ও রেজাউর রহমান রেজা।

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন