বিজ্ঞাপন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

May 19, 2022 | 1:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: জেলার গজারিয়ায় বালুয়াকান্দি এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় আম্বিয়া খাতুন (৪০) নামে এক নারী নিহত হয়েছেন, এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন। বৃহস্পতিবার (১৯ মে) সকাল সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত আম্বিয়া খাতুন কুমিল্লার বুরিচংগার এলাকার সুলতান আহমেদের স্ত্রী, তিনি কুমিল্লা থেকে ঢাকা এয়ারপোর্টের উদ্দেশ্যে যাচ্ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, একটি সিমেন্ট মিক্সার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পার্কিং করে রাখা একটি প্রাইভেট কারকে পেছন থেকে ধাক্কা মারে, এতে দুমড়ে মুচড়ে যায় প্রাইভেটকারটি। এসময় প্রাইভেট কারের ভেতরে থাকা ৪ জনই গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই মৃত্যু হয় একজনের।

বিজ্ঞাপন

ভবেরচর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান জানান, ঘটনার পর দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি এখন পুলিশ হেফাজতে রয়েছে। এছাড়াও নিহতের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত বাকি তিনজনকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলেও অবস্থার অবনতি হওয়ায় তাদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল পাঠিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন